যাত্রা শুরু করলো বাইক ও কার রাইড সার্ভিস ‘বাহন’

বাংলাদেশের নিজস্ব টেকনোলজি নির্ভর কোম্পানি গেট বাহন লিমিটেড তাদের বাইক এবং কার রাইড শেয়ারিং সার্ভিস ‘বাহন’ নিয়ে আজ থেকে যাত্রা শুরু করেছে। এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়, সার্ভিসটি এখন শুধু ঢাকা মেট্রোপলিটন এলাকাতেই পাওয়া যাবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘বাহন’ অ্যাপটি এখন প্লে স্টোরে ও অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে। ওয়েবসাইটের মাধ্যমেও তা ব্যবহার করা যাবে।

গেটবাহন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সানাউল্লাহ মোরশেদ বলেন, “সহজ অ্যাপ বাহন সাশ্রয়ী মূল্যে আন্তর্জাতিক মানের সেবা প্রদান করে ঢাকা মেট্রোপলিটন সিটিতে রাইড শেয়ারিং সার্ভিসের বৈপ্লবিক পরিবর্তন আনবে।”

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যাত্রীদের যথার্থ পরিমাণ সেবা প্রদানের জন্য বাহন পর্যাপ্ত পরিমাণ পার্টনার নিয়োগ দিয়েছে। বাহন লাইভ এ যাওয়ার পরে যাত্রীদের পূর্ণ সন্তুষ্টির জন্য বাহনের সুদক্ষ টিম এবং পার্টনাররা মিলে একসাথে কাজ করছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, যাত্রীদের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন রকম সেবা এবং পেমেন্ট ব্যবস্থা থাকবে বাহনে। ইমার্জেন্সি কন্টাক্ট হিসেবে অ্যাপটিতে থাকছে থানা এবং হাসপাতালের নাম্বার। যার মাধ্যমে সরাসরি কল করা যাবে।

নিরাপত্তায় নতুন মাত্রা যোগ করতে থাকছে ‘ট্র্যাক রাইড’ ফিচার, যার মাধ্যমে যাত্রীরা পরিচিতিদের তাদের বর্তমান অবস্থান অথবা পুরোপুরি ট্রিপের রাস্তা সরাসরি জানাতে পারবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রিমিয়াম কোয়ালিটি সার্ভিসের চাহিদা পূরণে থাকছে বাহন প্রিমিয়াম সার্ভিস। বাহন ইকোনমিতে পাওয়া যাবে সুলভ মূল্যে আরামদায়ক সার্ভিস। এছাড়াও ট্রাফিক জ্যামের সমস্যা এড়াতে থাকছে বাহন বাইক সার্ভিস।

গেটবাহনের ব্যবস্থাপনা পরিচালক বলেছেন, “যেকোন সার্ভিস গাড়ি অথবা বাইক, বাহন দিচ্ছে সহজ সাশ্রয়ী এবং আরামদায়ক রাইড।

 সিনিউজভয়েস/ডেস্ক/
Please Share This Post.