যমুনা ফিউচার পার্কে জীবন্ত ভূত!

যমুনা ফিউচার পার্ক এবং ঢাকা কমিকন নিয়ে এলো ‘হন্টেড হ্যালোইন সপ্তাহ’  মাত্র কয়েক গজ সামনে ভূতগুলো নিষ্পেষণ করছে। রক্তচোষারা দীর্ঘ ঘুমের পর জেগে উঠেছে। নেকড়ে মানবরা গর্ত থেকে বেরিয়ে একটা ভূতুড়ে পরিবেশে বিশাল জমায়েতের চেষ্টা চালাচ্ছে। এমন শিহরণ জাগানো ভৌতিক অবস্থায় রোমাঞ্চকর অভিজ্ঞতা নেওয়ার সুযোগ এখন আপনার সামনে। যমুনা ফিউচার পার্ক এবং ঢাকা কমিকন নিয়ে এলো সপ্তাহব্যাপি ‘হন্টেড হ্যালোইন উইক’।

যমুনা ফিউচার পার্কের লেভেল-৫ এ ‘হন্টেড হ্যালোইন উইক’ চলবে ৩১ অক্টোবর থেকে ৪ নভেম্বর ২০১৬ পর্যন্ত। এখানে আপনি সেই কসপ্লেয়াদের সাথে সাক্ষাৎ করতে পারবেন। এতে আরও থাকছে গান শোনা এবং আপনার ভূতুড়ে অভিজ্ঞতা শেয়ার করার সুযোগ। তাদের সাথে আপনিও মেতে উঠুন দৈত্য উম্মাদনায়। আমরা সবাই জানি, আপনার মাঝে লুকিয়ে আছে ছোট্ট একটি ভূতুড়ে চেতনা। তৈরি হোন, একটি রোমাঞ্চকর সময়ের জন্য।

কসপ্লে করুন এবং প্রতিদিন জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। বাকি দিনগুলোতে প্রতিদিন তিনজন চূড়ান্ত প্রতিযোগীকে বেছে নেওয়া হবে এবং ৪ নভেম্বর তিনজন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। আপনার এই টিকেটে আরও ফ্রি প্রবেশ করতে পারবেন যমুনা ফিউচার পার্কের বোলিং প্লেয়ার্স ক্লাবে, ফিউচার ওয়ার্ল্ডে এবং আউটডোর পার্ক কার্নিভালে। ৩১ অক্টোবর দিন শেষে হ্যালোইন “হরর আইকন অ্যাওয়ার্ড”ঘোষণা করা হবে।

এই ইভেন্ট চলবে মোট চার দিন। বুধবার যমুনা ফিউচার পার্ক সাপ্তাহিক বন্ধ।
এক দিন প্রবেশ মূল্য- ২০০ টাকা। চার দিন প্রবেশ মূল্য- ৫০০ টাকা।

পার্টনার্স: ইনকারসন মিউজিক, রেডিও ঢোল, কনসিটো পিআর, ব্লকবাস্টার সিনেমাস,প্লেয়ার্স ক্লাব,ফিউচার ওয়ার্ল্ড,কার্নিভাল।

-বিজ্ঞপ্তি

Please Share This Post.