মোস্তফা জব্বারকে শুভেচ্ছা জানালো ঢুলি ডটকম

নব নিযুক্ত ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বারকে অভিনন্দন জানালেন, দেশীয় সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরার লক্ষ্যে তৈরী একটি পুর্নাঙ্গ ই-কমার্স পোর্টাল ঢুলি ডটকম।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে ঢুলি ডটকম এর প্রধান নির্বাহী কর্মকর্তা লুশা মির্জা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।এ সময় মোস্তফা জব্বার সাংস্কৃতিক অঙ্গন নিয়ে তৈরি পোর্টাল ঢুলি ডটকম এর ভূয়সী প্রশংসা করেন এবং আরো বৃহৎ আকারে কাজ করার নির্দেশ দেন।

উল্লেখ্য বাংলাদেশে ঢুলি ডটকম তাদের কার্যক্রম শুরু করে নায়ক রিয়াজ অভিনীত মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র ‘বিজয়গাথা’ প্রযোজনার মাধ্যমে। এছাড়াও বাংলাদেশী সংগীত, কবিতা, চলচ্চিত্র, নাটক, বই, ছবি, বাদ্যযন্ত্র, চারু-কারু শিল্প ইত্যাদি যে কোনও দেশ থেকে অনলাইনে কিনতে পারবেন যে কেউ।

প্রধান নির্বাহী লুশা মির্জা বাংলা ডট রিপোর্টকে জানান, ঢুলি ডটকম কে আরও শক্তিশালী করবার জন্য আবারও নতুন করে ঢেলে সাজানো হচ্ছে। তারই ধারাবাহিকতায় ঢুলি ডটকম এর কন্টেন্ট ম্যানেজমেন্ট পার্টনার হিসেবে যুক্ত হয়েছে বাংলাদেশের সর্বাধিক মিউজিক ভিডিও প্রস্তুতকারী প্রতিষ্ঠান ই-মিউজিক।

লুশা মির্জা বর্তমানে পিএইচডি করছেন অস্ট্রেলিয়ার নিউক্যাসল বিশ্ববিদ্যালয়ে। সেখানে তার গবেষণার বিষয় তথ্য প্রযুক্তি ও জনসাস্থ্যে ই-হেলথ এবং এম-হেলথ এর ব্যবহার। তথ্য প্রযুক্তির নিয়ে এই দীর্ঘ সময়ে তিনি বিভিন্ন সময়ে কর্মরত ছিলেন জাতিসঙ্ঘে (ইউএনডিপি), টেকবাংলা, ডি নেট, এইচসিএন, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের টেকনোলজি কন্সাল্টেন্ট হিসেবে। ছিলেন বাংলাদেশে আয়োজিত আন্তর্জাতিক সন্মেলন ই-এশিয়া সেক্রেটেরিয়েটের টিম লিডার।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.