মোশাররফ করিম খুললেন অবশেষে ফ্যান পেজ

ঢাকাঃ অভিনয় নৈপুণ্যে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অভিনেতা মোশাররফ করিম। দেশের সাধারণ দর্শক তার অভিনয় দেখে মুগ্ধ। সবার এই প্রিয় অভিনেতা অভিনয়ে যতিটা সক্রিয়, ততটাই নিষ্ক্রিয় ফেসবুকে। নিজের নামে ফেসবুকে একটা আইডি থাকলেও সেখানে রয়েছেন খুবই সীমিত সংখ্যক বন্ধু। এতদিন তার নিজস্ব কোনো ফেসবুক ফ্যান পেজ ছিল না। কিন্তু সম্প্রতি ফ্যান পেজ খুলতে বাধ্য হয়েছেন এই অভিনেতা।

জানা যায়, এই শিল্পীর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে অনেকেই তার নামে ফেসবুক ফ্যান পেজ খুলেছেন। এর ফলে বিভিন্ন সময় নানা ধরনের বিব্রতকর অবস্থার মুখোমুখি হচ্ছেন তিনি। এবার নিজেই ভক্তদের জন্য খুললেন ফেসবুক ফ্যান পেজ। মোশাররফ করিমের ভাষায় ফেসবুক ফ্যান পেজ খুলতে বাধ্য হলেন তিনি।

এই প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘এতদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার কোনো ফ্যান পেজ ছিল না, কতিপয় অসাধু ব্যক্তি আমার নামে ভুয়া ফ্যান পেজ খুলে ব্যক্তিগত স্বার্থে, অশ্লীল, কুরুচিপূর্ণ গর্হিত কাজে ব্যবহার করেছে। শুভানুধ্যায়ীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে অবশেষে ফেসবুকে নিজস্ব ফ্যান পেজ খুলতে বাধ্য হলাম। এটা একান্তই আমার দ্বারা পরিচালিত হবে, এখান থেকে আমার সকল কাজের আপডেট জানতে পারবেন। আপনাদের সুমতামত, পরামর্শ দিয়ে পাশেই থাকবেন আশা করি।’

মোশাররফ করিমের ফেসবুক ফ্যান পেজের ঠিকানা https://www.facebook.com/Mosharraf-Karim-1694540734092557/…

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.