মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস পুরস্কারে মনোনীত বায়োস্কোপ

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৮-তে গ্রামীণফোনের ভিডিও স্ট্রিমিং সেবা বায়োস্কোপ লাইভ টিভি বেটা সেরা মোবাইল ভিডিও কন্টেন্ট প্ল্যাটফর্ম ক্যাটাগরিতে পুরস্কারের জন্য মনোনীত হয়েছে। মোট তিনটি পণ্যের মধ্যে একটি বায়োস্কোপ প্ল্যাটফর্মটি বিশ্ব মঞ্চে দেশকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছে।

লাইভ টিভি চ্যানেল দেখার মাধ্যমে ব্যবহারকারীদের লাইভ টিভি ফিচারের বিনোদন উপভোগ করার সুযোগ করে দিয়েছে বায়োস্কোপ, এর মাধ্যমে টিভি চ্যানেলে কোনো প্রোগ্রাম মিস করে ফেললে ব্যবহারকারী পরে তা অনায়াসে পুনরায় দেখার সুযোগ পায়। এছাড়া গত এক বছরে দেশের স্বনামধন্য পরিচালকদের তৈরি করা জনপ্রিয় কন্টেন্টগুলো চমৎকারভাবে উপস্থাপনের মাধ্যমে বায়োস্কোপ শীর্ষস্থানীয় মোবাইল ভিডিও কন্টেন্ট প্ল্যাটফর্মের তালিকায় স্থান করে নিয়েছে।

উল্লেখ্য, বায়োস্কোপের ওয়েব প্ল্যাটফর্ম ২০১৬ সালে চালু করা হয় এবং ২০১৭ সালে এর অ্যান্ড্রয়েড মোবাইল প্ল্যাটফর্ম উন্মোচন করা হয়। শুরু থেকেই অসংখ্য ব্যবহারকারীদের সেবা দিয়ে আসছে প্ল্যাটফর্মটি এবং এই ধারাবাহিকতায় অল্প সময়ের মধ্যেই গুগল প্লে স্টোরের শীর্ষস্থানীয় ভিডিও ষ্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রতিষ্ঠিত হতে সক্ষম হয় এটি। বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষীদের কথা বিবেচনা করে উন্নত সেবা দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করছে বায়োস্কোপ নির্মাতা দলটি আর এই উদ্যোমে তারা অদূর ভবিষ্যতে বাঙালি জনগোষ্ঠীর জন্য বাংলাদেশ থেকে যুগান্তকারী একটি বিনোদনমূলক সেবা হিসেবে বায়োস্কোপকে প্রতিষ্ঠিত করতে দৃঢ়-প্রতিজ্ঞ।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.