মোটোরোলা ফোনে ইএমআই সহ বিশেষ ছাড় ও উপহার

নির্দিষ্ট মডেলের মোটোরোলা স্মার্টফোনে বিশেষ ছাড় দিচ্ছে দেশের অন্যতম সেরা ই-কমার্স সাইট রবিশপ। পরিপূর্ণ ডিজিটাল জীবনধারা উপভোগে বড় স্ক্রিন ও দীর্ঘ স্থায়ী ব্যাটারির সমন্বয়ে সাজানো হয়েছে এই ডিভাইসগুলো।
অফারের আওতায় রবিশপ থেকে মোটোরোলা ওয়ান, মোটোরোলা মোটো ই ফোর প্লাস, মোটোরোলা মোটো ই ফাইভ প্লাস এবং মোটোরোলা মোটো ই ফাইভ কিনলে ১ হাজার ৫শ’ টাকা ছাড় পাবেন গ্রাহকরা। সেক্ষেত্রে ডিভাইজগুলোর মূল্য পড়বে যথাক্রমে ২২ হাজার ৪৯০, ১০ হাজার ৪৯০, ১৬ হাজার ৪৯০ এবং ১৩ হাজার ৪৯০ টাকা।
১ হাজার ৫শ’ টাকা ছাড়ের পাশাপাশি মোটোরোলা ওয়ান স্মার্টফোনের সাথে রয়েছে ১৫ মাসের ওয়ারেন্টি, ৬ মাসের শূণ্য শতাংশ ইএমআই সুবিধা এবং একটি ব্লুটুথ স্পিকার। মোটোরোলা মোটো ই ফোর প্লাসে রয়েছে ১৫ মাসের ওয়ারেন্টি, ৩ মাসের শূণ্য শতাংশ ইএমআই সুবিধা এবং একটি ব্যাগ ও কাপ।

বিশেষ ওই ডিসকাউন্টের পাশাপাশি মোটোরোলা মোটো ই ফাইভ প্লাস কিনলে গ্রাহকরা পাাবেন ১৫ মাসের ওয়ারেন্টি, ৬ মাসের শূণ্য শতাংশ ইএমআই সুবিধা এবং একটি টি শার্ট ও ব্লুটুথ স্পিকার। মোটোরোলা মোটো ই ফাইভ স্মার্টফোনের সাথে রয়েছে ১৫ মাসের ওয়ারেন্টি, ৬ মাসের শূণ্য শতাংশ ইএমআই এবং একটি টি শার্ট ও ব্যাগ।
ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে ফ্রি হোম ডেলিভারি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, এমএফএস অথবা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে স্মার্টফোনগুলো কেনা যাবে।

–সিনিউজভয়েস/

 

Please Share This Post.