মোটা কাগজ প্রিন্ট সুবিধা সহ কালার লেজার প্রিন্টার

গ্লোবালব্যান্ড বাজারে নিয়ে এলো ব্রাদারের নতুন কালার লেজার প্রিন্টার এইচএল-এল৩২৭০সিডিডাব্লিউ। এটি একটি কালার ওয়্যারলেস এলইডি প্রিন্টার যার স্পিড ২৪ পেইজ। ডুপ্লেক্স প্রিন্টিং এর এই প্রিন্টারটিতে রয়েছে ২৫৬এমবি র‌্যাম এবং ২৫০ সিটের ট্রে। এই প্রিন্টারটিতে রয়েছে ইথারনেট নেটওয়ার্ক সুবিধা। ২৪০০ডিপিআই সমৃদ্ধ এই প্রিন্টারটি এলইডি টেকনোলজিতে তৈরি যার ফলে প্রিন্ট করার সময় কোন শব্দদূষন হয় না।

এর উচ্চগতির ফলে অনেক সময় বাঁচে। প্রিন্টারটি থেকে মোবাইল ফোন এর মাধ্যমেও প্রিন্ট করা যায় এবং রয়েছে এনএফসি সুবিধাও। রয়েছে অটোমেটিক তারিখ ও সময় এবং ব্যবহারকারীর বিস্থারিত। এই প্রিন্টারের মাধ্যমে বুকলেট প্রিন্ট করতে পারায় বাজারে এর প্রচুর চাহিদা রয়েছে।

ব্রাদার এইচএল-এল৩২৭০সিডিডাব্লিউ প্রিন্টারটিতে সর্বো”চ ৬০-১৬৩ জিএসএম মোটা কাগজ প্রিন্ট করা যায়। এতে রয়েছে আইপি ফিল্টারের সুবিধাও যার ফলে আনঅথোরাইজড কেউ প্রিন্ট করতে পারবে না। এবং ইমেইল নোটিফিকেশনের মাধ্যমে প্রিন্টারটি ব্যবহারকারীকে সতর্ক করে দিবে।

এছাড়াও কন্ট্রোল প্যানেলের মাধ্যমে প্রিন্টারটি লক করা যায় যেন অন্য কেউ এটি ব্যবহার করতে না পারে। এবং পাসওয়ার্ড লক সিস্টেম থাকার ফলে গ্রাহকদের নিকট বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এই প্রিন্টারটি।

প্রিন্টারটির মূল্য মাত্র ২০,৫০০ টাকা সাথে থাকছে ১ বছরের ওয়ারেন্টি। গ্লোবালব্র্যান্ড এর যে কোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে।

-সিনিউজভয়েস ডেক্স

Please Share This Post.