মেলায় স্মার্ট অফার দিচ্ছে স্মার্ট টেকনোলজিস

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে চলছে ল্যাপটপ মেলা ২০১৭। মেলা উপলক্ষ্যে বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ এবং কম্পিউটার এক্সেসরীজে আকর্ষনীয় উপহার ও মূল্যহ্রাস ঘোষণা করেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।

এইচপি ৩৪৮ কোর আই সেভেন মডেলের ল্যাপটপে থাকছে একটি এইচপি ২১৩২ অল ইন ওয়ান প্রিন্টার এবং মাইক্রোল্যাব ১০৮ মডেলের ২:১ স্পীকার। এইচপি’র অন্যান্য ল্যাপটপগুলোতে মডেলভেদে থাকছে ওয়্যারলেস মাউস, পেনড্রাইভ এবং স্ক্র্যাচ কার্ড অফার।

মেলায় স্মার্ট টেকনোলজিস এর মেগা প্যাভিলিয়নে লেনোভো ল্যাপটপে রয়েছে সর্বোচ্চ ২০,০০০ টাকা পর্যন্ত মূল্যছাড় এবং স্ক্র্যাচ কার্ডে আকর্ষণীয় সব উপহার। একই প্যাভিলিয়নে ডেল এর ল্যাপটপ কিনলে মডেলভেদে ক্রেতাগণ পাচ্ছেন প্রিন্টার, মোবাইল ফোন, স্পীকার, শীতকালীন জ্যাকেট এবং আকর্ষনীয় টি-শার্ট। মেলায় স্মার্ট টেকনোলজিস পরিবেশিত এসার ল্যাপটপ কিনলে ক্রেতাগণ পাবেন একটি আকর্ষনীয় জ্যাকেট। মেলায় অ্যাভাইরা এন্টিভাইরাসের সাথে একটি আকর্ষনীয় ওয়ালেটসহ ২০% পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন ক্রেতারা।

তাছাড়াও, অ্যাপল ব্র্যান্ডের যেকোন ল্যাপটপ কিংবা কম্পিউটার জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তিতে বিক্রয়ের ব্যবস্থা রেখেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.