মেলায় ওয়ালটন দিচ্ছে নগদ ছাড়, ক্যাশ ভাউচার ও ফ্রি পণ্য

দেখতে দেখতে বানিজ্য মেলা প্রায় শেষের দিকে। শেষমুহুর্তে উপচে পড়া ক্রেতা এবং বিকিকিনিতে জমে উঠেছে মেলা।

মেলায় সকল কম্পানিই কিছু না কিছু অফার করে থেকে। যেমন ওয়ালটন প্যাভিলিয়নে পণ্য ও মডেল ভেদে শতভাগ পর্যন্ত নগদ ছাড়, সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার, মোটরসাইকল, ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার, ল্যাপটপসহ অসংখ্য ফ্রি পণ্য উপহার পাচ্ছেন ক্রেতারা।
মেলায় সরেজমিনে দেখা গেছে, ওয়ালটন ফ্রিজের ক্রেতারা মডেলভেদে ১০ থেকে ১২ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাচ্ছেন। ফ্রিজের পাশাপাশি এলইডি ও স্মার্ট টিভির ক্রেতারা পাচ্ছেন যথাক্রমে ১২ ও ১৫ শতাংশ নগদ ছাড়। এয়ার কন্ডিশনারের ক্রেতারাও পাচ্ছেন ১৫ শতাংশ ছাড়। জেনারেটর কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় মিলছে। এছাড়াও, পণ্য ভেদে ৫ থেকে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন হোম অ্যাপ্লায়েন্সের ক্রেতারা।

মেলায় স্মার্টফোন প্রেমীদের শতভাগ পর্যন্ত ছাড় দিচ্ছে ওয়ালটন। সূত্রমতে, ৯ হাজার ৯৯৯ টাকা দিয়ে ওয়ালটনের প্রিমো এইচ ৭এস মডেলের একটি স্মার্ট ফোন কিনে শতভাগ ছাড় পেয়েছেন মিরপুর থেকে আসা ক্রেতা মো. সাব্বির হোসেন মারুফ। এছাড়াও অসংখ্য ক্রেতা পেয়েছেন আকর্ষণীয় অঙ্কের ছাড়।
ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক মোহাম্মদ মোস্তফাজ্জামান বলেন, ওয়ালটন প্যাভিলিয়নে এসে এক জায়গাতেই দরকারি সব প্রযুক্তি পণ্য পাওয়ায় ক্রেতারা বেশ আনন্দিত। পণ্য ও মডেল ভেদে নগদ ছাড়, ক্যাশ ভাউচার, ফ্রি পণ্য ইত্যাদি সুবিধা ক্রেতাদের আনন্দকে আরো বাড়িয়ে দিয়েছে।

ওয়ালটন দেশেই ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য উৎপাদন করায় স্থানীয় ব্যাকওয়ার্ড লিঙ্কেজ শিল্পের জন্য অত্যন্ত সহায়ক হয়েছে। এসব পণ্যের মান যেমন অনেক উন্নত, তেমনি দামেও সাশ্রয়ী।

-সিনিউজভয়েস/

Please Share This Post.