মেলায় উঠেছে ওয়ালটনের প্রায় ১ হাজার মডেলের পণ্য

ঢাকার আগারগাঁওয়ে  জমে উঠেছে ২৪ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মেলায় সর্বাধিক সংখ্যক মডেল ও পণ্য এনে চমক সৃষ্টি করায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা ভিড় বেশি। প্রায় ১০০ ধরণের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম, কিচেন, আইসিটি ও ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য প্রদর্শন এবং বিক্রি হচ্ছে দেশীয় প্রতিষ্ঠানটির প্যাভিলিয়নে। এসব পণ্যের রয়েছে প্রায় ১ হাজার বৈচিত্র্যময় মডেল। সরেজমিনে দেখা গেছে, মেলায় প্রবেশ করতেই ক্রেতা-দর্শণার্থীদের দৃষ্টি কেড়েছে ওয়ালটনের দৃষ্টিনন্দন তিনতলা প্যাভিলিয়ন (নম্বর-২৩)। মেলায় ওয়ালটন পণ্য সম্ভারে যুক্ত হয়েছে অসংখ্য নতুন পণ্য ও মডেল।

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ, ঢাকায় নিযুক্ত দুবাই এর রাষ্ট্রদূতসহ জার্মানি, ফ্রান্স ও বিভিন্ন দেশের ক্রেতা-দর্শণার্থীরা ওয়ালটন প্যাভিয়িনে এসে উচ্ছ্বাসিত হয়েছেন।

প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর বলেন, প্রতিবছরই মতো এবারও ক্রেতা-দর্শণার্থীদের জন্য বিশেষ চমক রয়েছে ওয়ালটন প্যাভিলিয়নে। এখানে ক্রেতারা এক ছাদের নিচেই তাদের দরকারি সব ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেসসহ অসংখ্য প্রযুক্তি পণ্য দেখতে এবং কিনতে পারছেন। তাই এবার শুরু থেকেই ব্যাপক সংখ্যক ক্রেতা-দর্শণার্থী ভিড় করছেন ওয়ালটন প্যাভিলিয়নে। প্রতিদিনই বাড়ছে ক্রেতা সমাগম। সেইসঙ্গে বাড়ছে বিক্রিও।

–সিনিউজভয়েস/