মেলায় আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস  তিনদিন ব্যাপি আয়োজিত “বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭”-তে প্রদর্শণ করছে সর্বাধুনিক ল্যাপটপ ও নেটবুক এবং স্মর্টফোন। দেশের বাজারে অত্যাধুনিক সব টেকনোলজি নিয়ে আসুস ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে। এরই ধারাবাহিকতায় মেলাতে বিভিন্ন স্তরের ক্রেতাদের জন্য আসুস নিয়ে এসেছে নতুন টেকনোলজির চমক।

মেলায় প্রদর্শীত হচ্ছে বাংলাদেশে প্রথম ইন্টেল এর সর্বশেষ প্রুযুক্তির ‘অষ্টম জেনারেশানের” প্রসেসরসহ নোটবুক আসুস ভিভোবুক এস ৪১০। নোটবুকটির প্রধান আকর্ষণ এর নজড়কাড়া ন্যানো-এজ ডিসপ্লে। থাকছে ১৬ গিগাবাইট র‍্যাম ও উন্নত গ্রাফিক্স কার্ড। শুধু তাই নয়, এর কার্যক্ষমতা দ্রুততর করতে হার্ডডিস্ক এর পাশাপাশি এতে থাকছে এসএসডি। নোটবুকটি শীঘ্রই দেশের বাজারে উন্মোচিত হবে।

মেলায় আরো প্রদর্শীত হচ্ছে আসুস এর সিগনেচার গেমিং সিরিজ “রিপাবলিক অফ গেমারস-আরওজি” এর নতুন মডেল এর নোটবুক। নোটবুক গুলো গেম খেলার জন্য বিশেষ ভাবে তৈরি- যাতে সর্বার্ধুনিক প্রযুক্তির গ্রাফিক্স ও শীতলীকরণ প্রযুক্তি ব্যবহার করা হয়।

আসুস এর আল্ট্রাবুক “জেনবুক” বাজারে সাড়া জাগানো প্রযুক্তি পন্যগুলোর অন্যতম। মেলায় প্রদর্শীত হচ্ছে আসুস এর নতুন জেনবুক- জেনবুক ৩ ডিলাক্স। হালকা আকর্ষনীয় ডিজাইনের জেনবুক ৩ ডিলাক্সের সর্বাধুনিক শক্তিশালী প্রযুক্তি আর সৌন্দর্য মুগ্ধ করছে অনেককে।

জনপ্রিয় আসুস ই-বুক নোটবুক সিরিজেও যোগ হয়েছে নতুন মডেল যাতে ব্যবহার করা হয়েছে নতুন প্রযুক্তি। সাথে এসেছে নতুনত্ব। নোটবুক এর পাশাপাশি মেলায় আরো থাকছে আসুস এর স্মার্টফোন – জেনফোন। মেলা থেকে আসুস এর যে কোন পণ্য কিনলেই ক্রেতারা পাচ্ছেন আকর্ষণীয় উপহার সামগ্রী।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.