মেলায় আসছে হুয়াওয়ের ‘হট সামার, কুল অফার’

এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় হুয়াওয়ে দেশব্যাপী চলা ‘হট সামার, কুল অফার’ ক্যাম্পেইনের পাশাপাশি বড় ধরনের মূল্যছাড় ও উপহার দেবার কথা জানিয়েছে হুয়াওয়ে বাংলাদেশ।

আগামীকাল সকাল ১০ টায় ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাবলেট মেলা।

এই মেলায় চীনা স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে তাদের ফ্ল্যাগশিপ ফোন পি৩০ ৬৪ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে ছাড় দিয়ে ৫৯ হাজার ৯০০ টাকায় বিক্রি করবে। ২৯ হাজার ৯৯৯ টাকা দামের পি৩০ লাইট ফোনটি বিক্রি করবে ২৪ হাজার ৯০০ টাকায়।

ওয়াই ৬ প্রো ১২ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে ১১ হাজার ৫০০ টাকায় কেনা যাবে। ওয়াই ৫ নতুন সংস্করণটি ৯ হাজার ৫০০ টাকায়, ওয়াই ৫ প্রাইম ২০১৮ সংস্করণটি পাওয়া যাবে ৮ হাজার ৫০০ টাকায়।

ওয়াই ৭ প্রো, তিন জিবি র‍্যাম ও ১৬ জিবি রম সংস্করণটি ১২ হাজার ৫০০ টাকা এবং তিন জিবি ৬৪ জিবি সংস্করণটি ১৫ হাজার টাকায় এবং সাথে একটি ছাতা উপহার পাবেন ক্রেতারা।

এবং নোভা থ্রিআই ফোনটির দাম ২১ হাজার ৫০০ টাকা, সঙ্গে উপহার হিসেবে থাকবে ব্যান্ড থ্রিই। ওয়াই ৯ (২০১৯) স্মার্টফোনটি ১৮ হাজার ৫০০ টাকায়, সঙ্গে থাকবে একটি ফ্রি হেডফোন।

এছাড়াও হুয়াওয়ে হেডফোন, ব্লুটুথ স্পিকার, ওয়্যারলেস চার্জার, স্মার্ট ব্যান্ডেও থাকবে ছাড় ।

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। আর প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই মেলা।

এই আয়োজনের সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এছাড়াও, প্রতিদিনের আপডেট জানতে হলে ভিজিট করুন দেশের প্রথম সর্বপ্রথম আইসিটি নিউজ পোর্টাল সি-নিউজে

-সিনিউজভয়েস/জিডিটি/জ/০৩জুলাই /২০১৯

Please Share This Post.