মেধাবী কর্মীদের স্বীকৃতি দিল রবি

গত কয়েক বছরের প্রশিক্ষণ ও দক্ষতা বৃদ্ধির কার্যক্রম শেষে রবি একসেলারেটেড ডেভেলপমেন্ট প্রোগ্রাম’র (আরএডিপি) আওতায় এ বছর মোট ২৮ জন কর্মকর্তাকে তাদের মেধা ও যোগ্যতার স্বীকৃতি দিয়েছে রবি।

৯ জুন বৃহস্পতিবার, রাজধানীর রবি কর্পোরেট অফিসে ট্যালেন্ট গ্রাজুয়েশন সেরেমনি ২০১৬’তে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে সনদপত্র তুলে দেয়া হয়।

আরএডিপি টিমের স্নাতকপ্রাপ্ত সদস্যদের অসাধারণ অবদানের স্বীকৃতি প্রদান করতেই এ সমাবর্তনের আয়োজন করে রবি। গত কয়েক বছরে এই কর্মকর্তারা তাদের দক্ষ নেতৃত্বের পরিচয় দিয়েছেন। রবি’র ট্যালেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট টিম এই সমাবর্তনের আয়োজন করে যার আহ্বায়ক ছিলেন অপারেটরটির রির্সোসিং অ্যান্ড এমপ্লয়ার’স ব্র্যান্ডিং’য়ের ভাইস প্রেসিডেন্ট শারমিন সুলতান।

অনুষ্ঠানে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সুপুন বীরাসিংহে, চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, চিফ ফিনান্সিয়াল অফিসার ইয়াপ ওয়াই ইপ, চিফ টেকনোলজি অফিসার এ. কে. এম মোরশেদসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরএডিপি প্রোগ্রামটির যাত্রা শুরু ২০১১ সালে। কোনো কর্মকর্তা এ প্রোগ্রামের আওতায় মনোনীত হলে তিনি একটি কঠোর উন্নয়ন কর্মসূচির আওতায় কাজ করেন এবং তাকে বিভিন্ন কৌশলগত প্রকল্প প্রদান করা হয় যার মাধ্যমে তার নেতৃত্বের গুণাবলী আরো বিকশিত হয়।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.