মুভ ব্যবহার করলেই গিফট ফ্রি!

রাজধানীর তেজগাঁওয়ের একটি কনভেনশন সেন্টারে প্রায় ২০০ বাইকারকে সম্মাননা দিয়েছে অ্যাপভিত্তিক মোটরসাইকেল রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ‘মুভ’। গত ২৬ মে এই সম্মাননা দেয়া হয়। এসময় সেরা বাইকারদের হাতে মোবাইল, পাওয়ার ব্যাংক , হেডসেটসহ বিভিন্ন পণ্য সামগ্রী তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে মুভ এর প্রধান নির্বাহী ফাহাদ ইবনে ওয়াহাব বলেন, বাইকার আমাদের ব্যবসার মুল চাবিকাঠি। তাই উনাদের জন্য একটি দিন উৎসর্গ করে ভালোই লাগছে। শুরু থেকেই আমি বাইকারদের সেফটি ইস্যু নিয়ে কাজ করছি। ইনশাল্লাহ সামনেও করবো।

তিনি আরো বলেন, ইতোমধ্যে আমরা আই-ও-এস এর মাধ্যমে যাত্রা শুরু করেছি এবং আমরাই প্রথম বাংলাদেশে পয়েন্টস সার্ভিস চালু করেছি । আজকের অনুষ্ঠানে মুভ পয়েন্টস নিয়ে আলোচনা করেছি , যাতে মানুষ বুঝতে পারে মুভের সার্ভিস ব্যবহার করে কত সহজে ফ্রি গিফট পাওয়া যায়।

সম্প্রতি দেশীয় কোম্পানি ‘মুভ’ চালু করেছে মুভ পয়েন্টস। এটি একটি ফিচার যার মাধ্যমে আপনি মুভের রাইড ব্যবহার করে অথবা আপনার বন্ধুকে মুভ রেফার করে পয়েন্ট উপার্জন করতে পারবেন। আপনার উপার্জিত পয়েন্টগুলো দিয়ে মুভ স্টোর থেকে পছন্দের প্রোডাক্ট কিংবা সার্ভিস কিনতে পারবেন একদম ফ্রিতে । মুভ-এ রাইড নিলে , রাইড এর উল্লেখিত ভাড়ার সমপরিমান পয়েন্টস জমা হয়ে যাবে আপনার পয়েন্টস-এ আর মুভ
অ্যাপ ডাউনলোড করতে রেফার করলেই থাকছে পয়েন্টস আয়করার সুযোগ। প্রতি সফল ডাউনলোড-এ বুঝে নিন ১০০ পয়েন্টস ! এমনকি মুভ এর পয়েন্টস দিয়ে আপনি মুভ-রাইডে ডিসকাউন্টও নিতে পারবেন ।

অনুষ্ঠানের মূল পর্ব শেষে দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়। এর পৃষ্ঠপোষকতায় ছিল বাইক ব্র্যান্ড টিভিএস। এসময় প্রধান অতিথি হিসেবে টিভিএস বাংলাদেশের প্রধান নির্বাহী বিপ্লব কুমার রায় উপস্থিত ছিলেন ।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.