মিনিস্টার গ্রুপের বার্ষিক সেলস মিটিং অনুষ্ঠিত

দেশীয় স্বনামধন্য ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার গ্রুপের বার্ষিক সেলস মিটিং অনুষ্ঠিত হয়। সভাটি মিনিস্টারের প্রধান কার্যালয় গুলশানে স্বাস্থ্যবিধি মেনে সারাদিন ব্যাপী সম্পন্ন হয়।

মিটিং-এ উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম.এ. রাজ্জাক খান রাজ ও ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু, নির্বাহী পরিচালক গোলাম শাহরিয়ার কবির, চীফ ফাইনান্সিয়াল অফিসার, সকল ডিপার্টমেন্টের হেড এবং সারা দেশব্যাপী যত বিক্রয় কর্মীগণ রয়েছেন তারা উপস্থিত ছিলেন। এই মিটিং-এ বিভিন্ন বিষয় নিয়ে বিশদ আলোচনা করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল মিনিস্টারের গত বছরের সেলস বিশ্লেষণ, সমস্যা নির্ণয় ও এর সমাধান, বিভিন্ন পদে কর্মকর্তা-কর্মচারীদের পদন্নোতি। এছাড়াও সেলস ডিভিশনের ও শো-রুম ডিভিশনের  কয়েকজনকে “গুড পারফর্মার ২০২০” খ্যাতিতে বিজয়ী ঘোষণা করে তাদেরকে পুরষ্কার প্রদান করা হয়। এ সময় কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপক পরিচালক ২০২১ এর কর্ম পরিকল্পনা নিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সভা উপলক্ষে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম.এ. রাজ্জাক খান রাজ বলেন, “যে সকল প্রতিকূলতার মধ্য দিয়ে আমরা ২০২০ সালটি অতিক্রম করেছি, আশা করছি সকল সমস্যা উপেক্ষা করে আমরা এই বছরে সবাই ঘুরে দাঁড়াবো এবং নতুনভাবে ব্যবসায় সফলতার মুখ দেখতে পারব। আমরা সর্বদাই চেষ্টা করি ক্রেতাদের জন্য নতুন কিছু নিয়ে আসার জন্য। ২০২১ সালকে টার্গেট করে আমরা নতুন কিছু চমক নিয়েই হাজির হচ্ছি”।

“আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ”- এই স্লোগানকে ধারণ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার।

Please Share This Post.