মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সঙ্গে ফেরার পার্ক হসপিটালের চুক্তি স্বাক্ষর

 

ফেরার পার্ক হসপিটাল সিঙ্গাপুরের সবচেয়ে নতুন প্রাইভেট টারশিয়ারি কেয়ার হাসপাতাল। স্বাস্থ্যসেবা বিশেষজ্ঞদের ডিজাইনে তৈরি এই হাসপাতালে রয়েছে উন্নত চিকিৎসা পদ্ধতি।

ফেরার পার্ক হসপিটাল এবং বাংলাদেশের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে। দক্ষিণ এশিয়ায় ফেরার পার্ক হসপিটালের ভিত্তি ঢাকা শহরের সঙ্গে সম্পর্ক উন্নয়নের জন্য এই চুক্তি স্বাক্ষর করা হয়। ফেরার পার্কের বৃদ্ধি পাওয়া ১৫০% রোগীর মধ্যে ৭০% রোগীই বাংলাদেশের। সম্প্রতি, কাওরান বাজারে এমটিবি-এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই হাসপাতালের অগ্রগতিতে বিশেষ অবদান রাখার স্বীকৃতি হিসেবে এবং ভবিষ্যতে বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করতে এমটিবি’র সঙ্গে এ সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে ফেরার পার্ক হসপিটাল।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের বিশেষ স্বাস্থ্য-সুবিধা দিতে এই সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করে ফেরার পার্ক হসপিটাল ও এমটিবি। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেরার পার্ক হসপিটাল-এর হেড অব মার্কেটিং লুইস এং, ঢাকা অফিসের ম্যানেজিং ডিরেক্টর মিনো লিউ, ম্যানেজার মাঈন উদ্দীন আকাশ, এমটিবি-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, এসইভিপি অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং তারেক রিয়াজ খান এবং এসভিপি অ্যান্ড হেড অব কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসাইন।

দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ব্যাংক। ব্যাংক কর্মকর্তাদের অনেক বেশি পরিশ্রম করতে হয় এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে তারা গুরুত্বপূর্ণ অবদান রাখে। এই পরিশ্রমী মানুষদের সুস্বাস্থ্য রক্ষায় সহযোগিতা করতে ফেরার পার্ক হসপিটালের এই উদ্যোগ।

ফেরার পার্ক হসপিটাল-এর হেড অব মার্কেটিং, সেলস অ্যান্ড সার্ভিস লুইস এং বলেন, ‘বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক করতে আমার দল এবং আমি খুবই আগ্রহী। সিঙ্গাপুরের বাইরে আমরা আমাদের প্রথম অফিস স্থাপনের জন্য পুরো এশিয়াতে ঢাকা শহরকেই বেছে নিয়েছি।’ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক বলেন, ‘ফেরার পার্ক হসপিটালে আমাদের একজন বন্ধু আছে। তাদের হাসপাতালে সেবা নেওয়ার ক্ষেত্রে আমাদের কর্মকর্তাদের জন্য সহজ করার জন্য এরকম উদ্যোগকে স্বাগত জানাই। এটি তাদের অসাধারণ সেবাসমূহেরই একতি বর্ধিত অংশ।’

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.