মাস্টারকার্ড ব্যবহারে দুবাই ভ্রমনের সুযোগ

আসন্ন শীত মৌসুম উপলক্ষে মাস্টারকার্ড ‘এক্সপ্লোর অ্যারাবিয়ান নাইটস ইন দুবাই উইথ মাস্টারকার্ড‘ ক্যাম্পেইনটি আনুষ্ঠানিক ভাবে গতকাল এই ঘোষনা দেওয়া হয়।

ক্যাম্পেইন চলবে- ১ নভেম্বর ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত।

এই ক্যাম্পেইনের বিদেশী রিটেইল লেনদেনসমুহ জোরদার করার লক্ষ্যে কার্ডহোল্ডাররা তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ড দিয়ে কেনাকাটা করে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন। ক্যাম্পেইনটির গ্র্যান্ড পুরস্কার হল ৩-রাত্রি এবং ৪ দিনের জন্য সঙ্গী সহ দুবাইয়ের একটি রোমাঞ্চকর ট্রিপ যার সমস্ত খরচ বহন করবে মাষ্টারকার্ড।

এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে ন্যূনতম ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যমানের যেকোনো কেনাকাটার জন্য ৩ পয়েন্ট পাবেন এবং দেশের অভ্যন্তরে ন্যূনতম ১০০০ টাকা বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করলে ২ পয়েন্ট পাবেন। বিজয়ীরা তাদের মাস্টারকার্ড ব্যবহার করে অর্জিত সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে নির্বাচিত হবে।

Masterd card bd

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেছেন, বাংলাদেশে স্থানীয় ডিজিটাল লেনদেন উল্লেখযোগ্যভাবে বাড়ছে। পরবর্তী যুক্তিগ্রাহ্য ধাপ হচ্ছে, মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের নিরাপদ এবং সুরক্ষিতভাবে আন্তর্জাতিক ডিজিটাল লেনদেনে পারদর্শী করে তোলা। মাস্টারকার্ড আশা করে যে এই ক্যাম্পেইনের মাধ্যমে মানুষ আন্তর্জাতিক লেনদেনের পাশাপাশি স্থানীয় পর্যায়েও ডিজিটাল লেনদেনে আরও বেশি আত্মপ্রত্যয়ী হয়ে উঠবে।

এই ছাড়া, মাস্টারকার্ড-ব্র্যান্ডেড কার্ড ব্যবহারকারীরা পুরস্কার হিসেবে পাবেন; লোকেশনে ট্র্যাভেল প্যাকেজ, বড় পর্দার টিভি, ট্যাবলেটস, হাত ঘড়ি, ডিনার কুপন এবং গিফট ভাউচার ইত্যাদি।

-সিনিউজভয়েস/জিডিটি
Please Share This Post.