মাস্টারকার্ড দারাজ সিঙ্গাপুর ভ্রমণ অফার

মাস্টারকার্ড ব্যবহারকারীরা ‘উইন এ ট্রিপ ফর টু’ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন। প্রতি মাসে তিনজন কার্ড ব্যবহারকারী তাদের মাস্টারকার্ডে লেনদেনের সংখ্যা অনুসারে বিজয়ী নির্বাচিত হবেন। ১০০০ টাকা বা ১২ মার্কিন ডলার এর বেশি লেনদেন করতে হবে।

মাস্টারকার্ড এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের যৌথ উদ্যোগে দারাজে ডিজিটাল পেমেন্ট উৎসাহিত করার জন্য তিন মাসব্যাপি এই ‘উইন এ ট্রিপ ফর টু’ ক্যাম্পেইনের ঘোষনা করেছে। ক্যাম্পেইনটি ১ নভেম্বর থেকে শুরু হয়েছে চলবে ৩১ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত।

এই ক্যাম্পেইন চলাকালে, ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে প্রতি মাসে শীর্ষ তিন জন মাস্টারকার্ড ব্যবহারকারী দারাজের গ্র্যান্ড পুরস্কার জিতে নিতে পারবেন। পুরস্কার হিসেবে রয়েছে ২ জনের জন্য ৩ দিন, ২ রাতের সিঙ্গাপুর ভ্রমণ। দারাজে অন্যান্য মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং পুরস্কার জেতার সুযোগ।

আকর্ষনীয় পুরস্কারগুলি জেতার জন্য মাস্টারকার্ড ব্যবহারকারীদের নতুন দারাজ অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীকে তাদের মাস্টারকার্ডের তথ্য ফাইল ড্রাইভে নিরাপদভাবে সংরক্ষণ করতে দেয়।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক বলেছেন, গ্রাহক সন্তুষ্টি দারাজের জন্য সবকিছু। মাস্টারকার্ডের সাথে এই যৌথ উদ্যোগ অবশ্যই আমাদের গ্রাহকদের কেনাকাটার অভিজ্ঞতা আরও উন্নত এবং সমৃদ্ধ করবে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেছেন, মাস্টারকার্ড তাদের কার্ড ব্যবহারকারীদের জন্য অনলাইন কেনাকাটা আরো সুবিধাজনক এবং আকর্ষনীয় করতে দারাজের সাথে অংশীদারিত্বে অত্যন্ত আনন্দিত।

-সিনিউজভয়েস/জিডিটি

Please Share This Post.