মাস্টারকার্ড ক্যাম্পেইন বিজয়ীর হাতে পুরস্কার তুলেদেন পলক

গতকাল ঢাকার একটি হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হল মাস্টারকার্ড এর এক্সপ্লোর অ্যারাবিয়ান নাইটস ইন দুবাই উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইন। সুমাইয়া তাবাসসুম সম্পূর্ণ খরচসহ দুইজনের দুবাই ভ্রমণের বিশাল পুরস্কার জিতে নিয়েছেন। দেশে এবং বিদেশে ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে কেনাকাটা ও লেনদেন উৎসাহিত করতে মাস্টারকার্ড ২০১৮ সালের নভেম্বর ও ডিসেম্বর মাসে এই ক্যাম্পেইনের আয়োজন করে। এই ক্যাম্পেইনের আওতায় ৫০ জনের বেশি কার্ড ব্যবহারকারী বিজয়ীর মধ্যে নানা ধরনের আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়। এসব পুরস্কারের মধ্যে রয়েছে- অন্যান্য দেশে আকর্ষণীয় ট্রাভেল প্যাকেজ আইপেড, হাতঘড়ি, ডিনার কুপন এবং গিফট ভাউচার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় মন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এছাড়া মাস্টারকার্ডের পার্টনার ব্যাংকসমূহসহ ও সংশ্লিষ্ট বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন বর্তমান সরকার সব ক্ষেত্রে উদ্ভাবন ও ডিজিটালাইজেশন বা প্রযুক্তির ব্যবহারে বিশ্বাস করে। এই বিশ্বাসের ভিত্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিতে নিরলস কাজ করে করে যাচ্ছে। মাস্টারকার্ড বিশ্বজুড়ে এক দশকেরও বেশি সময় ধরে নগদ অর্থের পরিবর্তে নতুন প্রযুক্তিভিত্তিক কার্ড সেবার মাধ্যমে তার কার্ডহোল্ডারদের কেনাকাটা ও লেনদেন কার্যক্রম সম্পন্ন করার সুযোগ করে দিয়েছে। পাশাপাশি মাস্টারকার্ড অসাধারণভাবে তার কার্ডহোল্ডারদের জন্য আকর্ষণীয় পুরস্কার ঘোষণা করে দেশে-বিদেশে মাস্টারকার্ড ব্র্যান্ডেড কার্ডের মাধ্যমে কেনাকাটাকে উৎসাহিত করে চলেছে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল অনুষ্ঠানে বলেন, কার্ড ব্যবহারকারীদের পুরস্কৃত করার মাধ্যমে ইলেকট্রনিক পেমেন্ট বা কার্ডের মাধ্যমে কেনাকাটায় বা লেনদেনে উৎসাহিত করতে এই ক্যাম্পেইন হাতে নেওয়া হয়েছে। এই কার্যক্রমের জন্য শীতকালই হচ্ছে শ্রেষ্ঠ সময়। কার্ডের মাধ্যমে কেনাকাটা করার সুবাদে গ্র্যান্ড প্রাইজ হিসেবে দুবাইয়ে চারদিন ও তিন রাত এর ভ্রমণ প্যাকেজ একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা।

মাস্টারকার্ডের কার্ড সেবা কার্যক্রমে জড়িত পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

-সিনিউজভয়েস/জিডিটি২৮জি/১৯ 

Please Share This Post.