মাস্টারকার্ডের সহযোগিতায় প্রিয়শপ ডট কম-এর নতুন ক্যাম্পেইন ‘শায়েস্তা খাঁ অফার’

মাস্টারকার্ডের সহযোগিতায় প্রিয়শপ ডট কম অনলাইনে ‘শায়েস্তা খাঁ অফার’ নামে একটি ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে। অনলাইন কেনাকাটায় নতুন ক্রেতাদের আকর্ষণ, কেনাবেচা তথা লেনদেনের সংখ্যা বৃদ্ধি, লেনদেন সম্পর্কে গ্রাহকদের পরিচিত করে তোলা এবং বিক্রির পরিমাণ বৃদ্ধি করা নতুন এই ক্যাম্পেইন চালুর উদ্দেশ্য।

তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৭ -এ এই ক্যাম্পেইন চালুর ঘোষণা দেন। এছাড়াও আইসিটি মন্ত্রণালয়ের আইডিইএ প্রজেক্টের কনসালট্যান্ট মোহাম্মদ হারুনুর রশিদ, ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ ও সাধারণ সম্পাদক মো. আবদুল ওয়াহেদ তমাল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নতুন এই অফারের সুবিধা নিতে আগ্রহী গ্রাহকদের প্রিয়শপ ডট কম-এর মোবাইল অ্যাপের মাধ্যমে কাংক্ষিত পণ্যের জন্য অর্ডার দিতে হবে। এ জন্য প্রিয়শপ ডট কম-এ রয়েছে ৮,০০০ পণ্যের বিশাল সম্ভার। অফারটির আওতায় প্রতিটি পণ্য মাত্র ১ টাকা দরে প্রতিদিন মোট ৫০০টি লাইফস্টাইল পণ্য কেনার সুযোগ থাকবে। আর মাস্টারকার্ডের কার্ডহোল্ডাররা প্রিয়শপ ডট কম থেকে প্রতিটি কেনাকাটার ক্ষেত্রে পাবেন ১৫% করে বিশেষ মূল্যছাড়। সেই সাথে নেসলে, ইউনিলিভার, এমআই, আসুস, ফিলিপস, ইনসেপ্টা ও সিম্ফনিসহ ৫০টিরও বেশি নামীদামী ব্র্যান্ডের পণ্য কেনারও সুযোগ পাবেন গ্রাহকেরা। নতুন অফারের আওতায় অনলাইন ক্রেতাদের জন্য ব্যাপক হারে মূল্যছাড়সহ কম্বো অফার রাখা হয়েছে।

‘শায়েস্তা খাঁ অফার’ নামক নতুন এই ক্যাম্পেইন এর মাধ্যমে কেবল ব্যাপক মূল্যছাড় ও দারুণ সব সুযোগ-সুবিধা দিয়ে ডেবিট, ক্রেডিট কার্ড এবং প্রি-পেইড কার্ডের ব্যবহার বাড়ানোই নয়, বরং দেশে অনলাইনে পণ্য বিক্রি তথা ই-কমার্স এবং অনলাইনের মাধ্যমে পণ্যের বিপণন বা বাজারজাতকরণও এর অন্যতম উদ্দেশ্য। বর্তমান সরকারের ভিশন টোয়েন্টি টোয়েন্টি ওয়ান বা রূপকল্প ২০২১ সামনে রেখে অনলাইনে পণ্য কেনার নতুন ক্রেতা আকর্ষণ, অনলাইনে লেনদেনের সংখ্যা বৃদ্ধি, অনলাইনে লেনদেন সম্পর্কে গ্রাহকদের পরিচিত ও সচেতন করে তোলা এবং অনলাইনে বিক্রির পরিমাণ বাড়াতে মাস্টারকার্ডের সহযোগিতায় এই কার্যক্রম চালু করেছে প্রিয়শপ ডট কম।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এ প্রসঙ্গে বলেন, ‘‘অনলাইন পেমেন্টস বা অনলাইনে পণ্য কেনাবেচা বাড়াতে ও তা উৎসাহিত করতে মাস্টারকার্ড ধারাবাহিকভাবে সহজে ব্যবহারপোযোগী, কনজ্যুমার-ফ্রেন্ডলি পেমেন্টস লজিস্টিকসসহ নানা ধরনের সুযোগ-সুবিধা সংবলিত সেবা চালু করেছে, যাতে এসবের মাধ্যমে আমাদের সব কার্ডহোল্ডাগণ তাঁদের প্রয়োজন ও চাহিদা মেটাতে পারেন।

মাস্টারকার্ডহোল্ডাগণ তাঁদের কার্ড ব্যবহার করে ‘শায়েস্তা খাঁ অফার’ নামের এই ক্যাম্পেইনের আওতায় বিশেষ মূল্যছাড়সহ সব সুযোগ-সুবিধা নিতে এগিয়ে আসবেন বলে আমরা আশা করি। আমাদের দৃঢ় বিশ্বাস, নতুন এই অফার দেশে ইলেকট্রনিক ট্র্যানজেকশন বা কার্ডের মাধ্যমে লেনদেনের প্রবণতা জোরদার করবে এবং ই-কমার্স কার্যক্রমকে অনেক দূর এগিয়ে নেবে। নগদ অর্থের কেনাকাটা ছেড়ে কার্ডের মাধ্যমে লেনদেন সম্পন্ন করার এটাই সেরা সময়। সে জন্য আমরা ভবিষ্যতের কথা বিবেচনা করে এ ধরনের কার্যক্রম জোরদার করার পরিকল্পনা হাতে নিয়ে এগোচ্ছি।’’

প্রিয়শপ ডট কম-এর ফাউন্ডার ও সিইও আশিকুল আলম খাঁন বলেন, “জিনিসপত্রের কম মূল্যের কারণে ইতিহাসে অমর হয়ে আছেন শায়েস্তা খাঁ! অনলাইন শপিং-এর ইতিহাসে সর্বনিম্ন মূল্য প্রদান করতে যাচ্ছে নির্ভরযোগ্য অনলাইন শপিং সাইট প্রিয়শপ ডটকম!তাই এই মেগা ইভেন্টের নাম করন করা হয়েছে শায়েস্তা খাঁ অফার পাওয়ার্ড বাই মাস্টারকার্ড! আমরা ক্রেতাদের আস্থা অর্জন করে, তাদের প্রত্যাশা অনুযায়ী সেরা দামে সেরা পণ্য সকলের কাছে পৌঁছে দিতে চাই। ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন আনলক হবে ৫০০টি পণ্য যা প্রিয়শপ মোবাইল এ্যাপসের মাধ্যমে কেনা যাবে মাত্র ১ টাকায়! এছাড়াও আর্কষণীয় ছাড়ে কেনা যাবে পছন্দের পণ্যটি।”

-সিনিউজভয়েস

Please Share This Post.