মাস্টারকার্ডের সব ধরনের কার্ড আনলো ইস্টার্ন ব্যাংক

ইস্টার্ন ব্যাংক লিমিটেড তাদের মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট (ওয়ার্ল্ড ও টাইটেনিয়াম) কার্ডগুলো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘কার্ডহোল্ডারদের জীবনধারায় পরিবর্তন আনতে আমরা ধারাবাহিকভাবে নানা ধরনের সুযোগ সুবিধা নিয়ে আসার চেষ্টা করে আসছি। ইস্টার্ন ব্যাংকের সাথে এই নতুন কার্ডগুলোর মধ্য দিয়ে আমরা কার্ডহোল্ডারদের জন্য অতুলনীয় সব অফার ও সেবাসমূহের এক নতুন দ্বার উন্মোচন করার প্রত্যাশা করি।’

ইস্টার্ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আলী রেজা ইফতেখার বলেন, ‘মাস্টারকার্ডের ডেবিট ও ক্রেডিট কার্ড চালুর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে এরকম একটি প্রোডাক্ট আমাদের পোর্টফোলিওতে যুক্ত করতে পেরে আমরা গর্বিত। আমরা আশা করছি, কার্ডহোল্ডারদের নিত্যনতুন চাহিদা পূরণ করতে নতুন পরিসরে এই ইবিএল মাস্টারকার্ড সমূহের মধ্য দিয়ে আমাদের সকল গ্রাহকের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে পারবো।’

 

ইবিএল মাস্টারকার্ড হোল্ডারগণ বিশেষ ধরনের সেবা উপভোগ করতে পারবেন, সেবাসমূহ হচ্ছে:

* রিগাস (REGUS) দ্বারা পরিচালিত মাস্টারকার্ড বিজনেস লাউঞ্জে রয়েছে বিশেষ সুযোগ-সুবিধা।
* এছাড়াও টাইটেনিয়াম কার্ডহোল্ডারদের জন্য মাস্টারকার্ড মোমেন্টস এর রয়েছে দেশব্যাপী অসংখ্য অফার।
* ট্রাভেল, ডাইনিং এবং গলফ এর ১৩০০-এর বেশি বিশেষায়িত অফার ও বেশ কিছু সুবিধা।
* কক্সবাজার এবং সিলেটের শীর্ষস্থানীয় ১০টি হোটেলে (রয়্যাল টিউলিপ রিসোর্ট, ওশান প্যারাডাইজ, লং বিচ হোটেল, প্রাসাদ প্যারাডাইজ, হোটেল কক্স টুডে, হোটেল সি প্যালেস, প্যালেস রিসোর্ট ও স্পা ইত্যাদি) রয়েছে বোগো অফার অর্থাৎ হোটেলে অতিরিক্ত রাত বিনামূল্যে থাকার সুবিধা।
* রয়েছে দেশব্যাপী ১৪০০-এর বেশি পার্টনারের কাছ থেকে ট্রাভেল, ডাইনিং ও শপিং এ অসংখ্য অফার।
* এই সকল অফারের সাথে কার্ডহোল্ডাররা আরো উপভোগ করবেন ইবিএল স্কাই লাউঞ্জ, গ্লোবাল লাউঞ্জ ফ্যাসিলিটি, মিট ও গ্রিট সার্ভিস, রিস্ক অ্যাসিওরেন্স প্রোগ্রাম, এক্সিডেন্টাল ইনস্যুরেন্স কভারেজ, ফ্রি সাপ্লিমেন্টারী কার্ড, ফ্রি কার্ড চেক, ইএমআই ফ্যাসিলিটি- জিপ, হিপো, ওয়ান্টটুবাই, ১০০- এর বেশি পণ্যে ডিসকাউন্টস, স্কাই ব্যাংকিং সুবিধা, আই-ব্যাংকিং সুবিধাসহ আরো নানারকম অফার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) কনজ্যুমার ব্যাংকিংয়ের প্রধান নাজিম আনোয়ার চৌধুরী, মাস্টারকার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট গীতাংক ডি. দত্ত। এছাড়াও দুই প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.