মালয়েশিয়ায় পিএম-এস্পায়ারের সফল পিএমপি কর্মশালা

পিএম-এস্পায়ার ডট কম বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রকল্প ব্যবস্থাপনা প্রশিক্ষন/ প্রজেক্ট ম্যানেজমেন্ট ট্রেনিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। সম্প্রতি প্রতিষ্ঠানটি মালয়েশিয়ার শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় ‘ইউনিভার্সিটি অব কুয়ালালামপুর’–এর অনুরোধে প্রকল্প ব্যবস্থাপনা/ প্রজেক্ট ম্যানেজমেন্ট-এর উপর একটি কর্মশালার আয়োজন করে। কর্মশালাটি পরিচালনা করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান প্রশিক্ষক জনাব আব্দুল্লাহ আল মামুন, পিএমপি । উক্ত কর্মশালায় বিশ্বের ১২ টি দেশের সর্বোচ্চ পর্যায়ের ডিগ্রীধারীরা অংশগ্রহন করেন।

পিএম-এস্পায়ার দেশের একমাত্র প্রতিষ্ঠান যারা একই সাথে প্রকল্প ব্যবস্থাপনা প্রশিক্ষন/ প্রজেক্ট ম্যানেজমেন্ট ট্রেনিং সেবা ও বর্তমান বিশ্বের সবচেয়ে তথ্যবহুল ও সমৃদ্ধ পিএমপি এক্সাম সিম্যুলেটর সরবরাহ করছে। বাংলাদেশের পাশাপাশি পিএম-এস্পায়ার নেপাল, ভূটান, ভারত, সিঙ্গাপুর প্রভৃতি দেশেও প্রজেক্ট ম্যানেজমেন্ট ট্রেনিং প্রদান করে থাকে।

পিএম-এস্পায়ার এক্সাম সিম্যুলেটরের মাধ্যমে বর্তমানে বিশ্বের ৬০টি দেশের পেশাজীবীদের সেবা দিচ্ছে এবং আগামী ডিসেম্বর ২০১৬ এর মধ্যে বিশ্বের ১০০টি দেশে তাদের কার্যক্রম পৌঁছানোর জন্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

পিএমপি এক্সাম সিম্যুলেটর [www.pmaspire.com] যেটা পিএমপি সার্টিফিকেশান অর্জনে আগ্রহীদের জন্য সর্বপ্রথম ক্লাউডে সিম্যুলেশান এক্সাম (অনুকরণীয় পরীক্ষা) দেয়ার ব্যবস্থা করেছে যার ফলে পেশাজীবীরা ৫০% কম সময় ও খরচে (প্রায় ১০,০০০ ডলার সাশ্রয় করে) এই আন্তর্জাতিক ডিগ্রি অর্জন করতে পারবে যা পরীক্ষিত ও প্রমানিত।

সিনিউজভয়স/ডেক্স

Please Share This Post.