মার্সেল ফ্রিজ কিনে আরেকটি পেলেন ফ্রি

দেশব্যাপী চলছে জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল-এর ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬। এর আওতায় রেফ্রিজারেটর, টেলিভিশন এবং এয়ারকন্ডিশনার ক্রেতাদের জন্য রয়েছে ৬০০ ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ। এছাড়াও সবার জন্য আছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ক্যাম্পেইনের আওতায় একটি মার্সেল ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেয়েছেন সিলেটের বিশ্বনাথের জয়নাল আবেদীন। নিজের মুদি দোকানের জন্য মার্সেলের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পাওয়ায় মহাখুশি জয়নাল।

গত ২৫ ফেব্রুয়ারি গোবিন্দগঞ্জের ‘হাজী ইলেকট্রনিক্স’ থেকে মার্সেল ফ্রিজটি কেনেন জয়নাল আবেদীন। এরপর নিয়মানুযায়ী ডিজিটাল রেজিস্ট্রেশন করে দেন বিক্রেতা। ফ্রিজ নিয়ে বাড়ি ফেরার আগেই তিনি আরেকটি ফ্রি পাওয়ার মেসেজ পান। বিষয়টি নিশ্চিত হলে আনন্দের ঢল নেমে আসে জয়নালের পরিবারে।

রোববার (১ মার্চ, ২০২০) ফ্রি পাওয়া ফ্রিজটি হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ বাজার সমিতির সভাপতি মনু মিয়া, স্থানীয় ব্যবসায়ী শফিক মিয়া ও শাহজাহান মিয়া এবং ‘হাজী ইলেকট্রনিক্স’-এর স্বত্ত্বাধিকারী আবুল কাহারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্টের পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে মার্সেল। রয়েছে সহজ কিস্তির সুবিধা। গ্রাহককে দ্রুত বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্টের সিস্টেমের আওতায় সারা দেশে মার্সেলের রয়েছে ৭৪টি সার্ভিস সেন্টার।

 

-সিনিউজভয়েস/ডেক্স/৫মা./২০

Please Share This Post.