মার্সেল ফ্রিজ কিনলে লাখপতি হওয়ার সুযোগ

চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর। এর আওতায় ঈদুল আযহা বা কোরবানি ঈদ উপলক্ষ্যে ফ্রিজের ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা ঘোষণা করেছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। সারা দেশে মার্সেলের যে কোনো আউটলেট থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে প্রতিদিনই লাখপতি হওয়ার সুযোগ পেতে পারেন ক্রেতারা। থাকছে লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। ক্রেতারা আজ থেকে কোরবানি ঈদ পর্যন্ত এসব সুবিধা পাবেন।

কোরবানি ঈদকে সামনে রেখে গতকাল  (২ জুলাই, ২০১৯) রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে আয়োজিত ‘ঈদের খুশি জমবে বেশি- প্রতিদিনই লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে মার্সেল আইটি বিভাগের নির্বাহী পরিচালক আরিফুল আম্বিয়া জানান, বিক্রয়োত্তর সেবাকে অনলাইনের আওতায় আনার জন্য কাস্টমার ডাটাবেজ তৈরি হচ্ছে। সেজন্য সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এখন চলছে সিজন ফোর। এর আওতায় দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে পণ্য কিনে ক্রেতার মোবাইল নম্বর দিয়ে তা রেজিস্ট্রেশন করতে হবে। ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষিত থাকবে। এতে করে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাক্সিক্ষত সেবা নিতে পারেন গ্রাহক।

আসছে কোরবানি ঈদ উপলক্ষ্যে দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন মাধ্যমে ক্রেতারা প্রতিদিনই পেতে পারেন এক লাখ টাকার চেক কিম্বা নিশ্চিত ক্যাশ ভাউচার বা হাজার হাজার পণ্য ফ্রি।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান ও অন্যান্য ঊর্দ্ধতন কর্মকর্তাগণ।

-সিনিউজভয়েস/জিডিটি/এস/০৩জুলাই /১০১৯

Please Share This Post.