মাত্র ৫ মিনিটের চার্জে এফ৯ এ কথা বলুন ২ ঘন্টা

ভিওওসি ফ্ল্যাশ চার্জিং এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন সমৃদ্ধ অপো এফ৯ এখন বাজারে। মাত্র ৫ মিনিটের চার্জে ২ ঘন্টা পর্যন্ত কথা বলা যাবে এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। গ্রাহকদের একটি অনন্য অভিজ্ঞতা দিতে অপো’র উন্নত প্রযুক্তি ও উদ্ভাবনী দক্ষতাকে কাজে লাগিয়ে এফ৯ হ্যান্ডসেটটি সাজানো হয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে অপো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাডুকোন এবং সিদ্ধার্থ মালহোত্রা’র ‘ফাইভ মিনিট চার্জ, টু আওয়ার টক’ শীর্ষক একটি সম্পূর্ণ নতুন টিভিসি দেখানো হয়। টিভিসিতে দুজন মানুষের সারাদিনের কাজের ব্যস্ততার মাঝেও, এমনকি চার্জশূন্য ব্যাটারীতে মাত্র পাঁচ মিনিটের মধ্যে চার্জ নিয়ে কীভাবে কাছের মানুষের সাথে কানেক্টেড থাকা যায় তা দেখানো হয়েছে।

আজকের উদ্বোধনী অনুষ্ঠানে অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, অপো এফ৯ এখন বাংলাদেশে।  , অপো পরিবারের সেরা স্মার্টফোন সংস্করণ হিসেবে প্রতিষ্ঠিত হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস এবং আশা করছি, আমাদের সম্মানিত গ্রাহকরা স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা অর্জন করবেন।

৬.৩ ইঞ্চি ‘ওয়াটারড্রপ স্ক্রিন’ ডিজাইন, ৯০.৮% উচ্চ অনুপাতের স্ক্রিন, ৩৫০০ এমএইচ ব্যাটার। গ্র্যাডিয়েন্ট কালার সম্ভার- সানরাইজ রেড, টুয়ালাইট ব্লু এবং স্ট্যারি পার্পল রঙে ।

আগামীকাল থেকে ৪ জিবি ভার্সণ ২৮,৯৯০ টাকায় এবং ৬ জিবি ভার্সন ৩১,৯৯০ টাকা মূল্যে দেশব্যাপী অপো’র অফলাইন স্টোরগুলোতে পাওয়া যাবে এছাড়াও অপো এফ৯ ক্রয় করলেই গ্রামীনফোনের গ্রাহকগণ পাবেন ৫ জিবি মোবাইল ডাটা ফ্রী।

-গোলাম দাস্তগীর তৌহিদ

 

Please Share This Post.