মাত্র ৫৪৯৯ টাকায় আইলাইফ ল্যাপটপ !

সত্যিই কি অবিশ্বাস্য, হেডলাইন কি ঠিক আছে? অবিশ্বাস্য নয়। আমেরিকান ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার লাইট মডেলের ল্যাপটপটি মাত্র ৫ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে দেশের সবচেয়ে বড় অনলাইনশপ দারাজে। সীমিত স্টকের এই অফারে প্রথম ১০ জন ভাগ্যবান ক্রেতা আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ল্যাপটপটি কেনার সুযোগ পাবে। ২৪ জুন রাত ১২টা থেকে দারাজে ল্যাপটপটি বিক্রি শুর হবে।

তবে পরবর্তী ক্রেতারা ১৫ হাজার ৫০০ টাকা দামের ল্যাপটপটি ৩৩% ছাড়ে, ১১ হাজার ৬০০ টাকায় কেনার সুযোগ পাবেন। আগামী ৩০ জুন অফার চলাকালীন যেকোনও সময় স্টক থাকা সাপেক্ষে ল্যাপটপটি কেনা যাবে।
আইলাইফ জেড এয়ার লাইট মডেলের এ ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১১.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপে­, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর।

জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। সাশ্রয়ী দামের এই ল্যাপটপটিতে ছাত্রছাত্রী এবং অফিস এএক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন।

গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ৮০০ গ্রাম ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

অফারটি দেশের যে কোনও প্রান্ত থেকে দারাজে অর্ডার করে কেনা যাবে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি!

অফার চলাকালীন ল্যাপটপ ব্যাগ ছাড়াও, হোম ডেলিভারি সুবিধা দেবে দারাজ।

এছাড়াও আইলাইফের সর্বাধুনিক প্রযুক্তির বিভিন্ন কনফিগারেশেনের ল্যাপটপ আকর্ষণীয় ডিসকাউন্টে পাওয়া যাবে। যে কোনো ব্যাংকের ডেবিট কিংবা ক্রেডিট কার্ড অথবা বিকাশে পেমেন্ট করা যাবে।

-সিনিউজভয়েস/জিডিটি/২২জুন/১৯

Please Share This Post.