মাজহারুলের মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন

দি নিউজ টুডে’র স্টাফ রিপোর্টার মাজহারুল ইসলাম মিচেল পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’-এ ‘দৈনিক সংবাদপত্র’ ক্যাটাগরিতে তৃতীয় পুরস্কার পেয়েছেন।

বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি), তৃতীয়বারের মত এ অ্যাওয়ার্ডের আয়োজন করে।
সংবাদকর্মীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে সম্প্রতি জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে অনুষ্ঠিত হয় পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

৫টি নিয়মিত ক্যাটাগরিতে মোট ৯ জন এবং আরও ১০ জন সংবাদ-প্রতিবেদককে ‘রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স’ পুরস্কার প্রদান করা হয়।

‘দৈনিক সংবাদপত্র’ ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পান দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার রহিম শেখ। দ্বিতীয় হন- দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার মরিয়ম মনি সেঁজুতি, এবং তৃতীয় হন- দি নিউজ টুডে’র স্টাফ রিপোর্টার মাজহার“ল ইসলাম মিচেল। ‘ঢাকার বাইরে থেকে প্রকাশিত সংবাদপত্রের প্রতিবেদন’ ক্যাটাগরিতে একমাত্র পুরস্কার লাভ করেন রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক নতুন প্রভাতের বার্তা সম্পাদক সোহেল মাহবুব।

প্রথম পুরস্কার বিজয়ীকে প্রাইজমানি হিসেবে ৫০ হাজার টাকা, দ্বিতীয় বিজয়ীকে ৪০ হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার বিজয়ীকে ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়। তাছাড়া ঢাকার বাইরের দৈনিকে প্রকাশিত সংবাদ, সংবাদ সংস্থা/অনলাইন এবং পোল্ট্রি ও কৃষি ম্যাগাজিন/অনলাইনের পুরস্কার বিজয়ীদের প্রত্যেককে ৩০ হাজার টাকা প্রাইজমানি এবং প্রত্যেক বিজয়ীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। ‘রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স’ পুরস্কার বিজয়ীদের প্রত্যেককে ১০ হাজার টাকার প্রাইজমানি এবং সনদ প্রদান করা হয়।

-প্রেস বিজ্ঞপ্তি/সিএনভি/১৬এফ/১৯

Please Share This Post.