মাই গ্যালাক্সি অ্যাপ ব্যবহারকারীদের জন্য বিশেষ অফার

গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও উন্নত করার জন্য স্যামসাং বাংলাদেশ ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে চালু করেছে মাই গ্যালাক্সি অ্যাপ। অ্যাপটি শুধু স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। এই অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের লাইফ স্টাইল পণ্য,বই,ভ্রমণ এবং গানের উপর আকষর্ণীয় ছাড় পাবেন।

এখন পর্যন্ত মাই গ্যালাক্সি অ্যাপ দেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড গুলোর মধ্যে উবার, বাগডুম, এবং গো-জায়ানের সাথে পার্টনারশিপ করেছে। এছাড়াও খুব শীঘ্রই দেশের একটিজনপ্রিয়এবংবিখ্যাতবিনোদনপ্ল্যাটফর্মমাইগ্যালাক্সিঅ্যাপেরসাথেপার্টনারশিপকরবে।

উবারে চলাচল হবে এখন আরও সাশ্রয়ী কারণ মাই গ্যালাক্সি অ্যাপ এবার উবারের পার্টনার হয়েছে। মাই গ্যালাক্সি অ্যাপের সাহায্যে নতুন উবার ব্যবহারকারীরা তাদের প্রথম দুই রাইডে ১০০ টাকা ডিসকাউন্ট পাবেন। ডিসকাউন্ট পাওয়ার জন্য গ্রাহককে মাই গ্যালাক্সি অ্যাপের সাহায্যে কুপন তৈরি করতে হবে। এরপর উবার অ্যাপ ডাউনলোড করতে হবে। উবার অ্যাপ ডাউনলোড করার পর গ্রাহককে একটি অ্যাকাউন্ট খুলতে হবে এবং এরপরই একজন গ্রাহক তার ডিসকাউন্ট কুপন ব্যবহার করতে পারবেন।

দেশের প্রখ্যাত ই-কমার্স সাইট বাগডুম গ্রাহকদের এক্সক্লুসিভ ডিল দেয়ার জন্য মাই গ্যালাক্সি অ্যাপের সাথেও পার্টনার হয়েছে। ইলেক্ট্রনিক্স পণ্য ছাড়া বাগডুম তাদের অন্য সব পণ্যে ৮% ছাড় প্রদান করছে।

এছাড়াও মাই গ্যালাক্সি অ্যাপ এবং গো-জায়ান একত্রিত হয়ে সব আন্তর্জাতিকফ্লাইটবুকিংয়ে৫% ডিসকাউন্টসুবিধাপ্রদানকরছে।

মাই গ্যালাক্সি অ্যাপে দিয়ে সার্ভিস ট্রাকারের সাহায্যে যে কেউ তার মোবাইলফোন মেরামতেরঅগ্রগতি এবং কোন পর্যায় আছে তা জানতে পারবেন। এই সার্ভিস কেয়ার অপশনটি মাই গ্যালাক্সি অ্যাপের কেয়ার সেকশনে পাওয়া যাবে। সার্ভিস অগ্রগতি ট্র্যাক করার জন্য একজন গ্রাহককে তার মোবাইল সম্পর্কিত কিছু মৌলিক তথ্য অ্যাপে ইনপুট করতে হবে।

বাংলাদেশে গ্যালাক্সি অ্যাপ চালু হওয়ার পর থেকেই এর বিষয়বস্তু, সুবিধাএবং কেয়ারের জন্য গ্রাহকদের কাছে জনপ্রিয়তা লাভ করেছে। ২০১৭ সালে চালু হওয়ার পর খুব কম সময়ের মধ্যে ১ লাখেরও বেশী ব্যবহারকারী পেয়েছে যা দিনে দিনে বেড়েই চলছে। ব্যবহারকারীদের মধ্যে এই জনপ্রিয়তার দেখে, মাই গ্যালাক্সি অ্যাপ আরও পার্টনার বাড়ানোর মাধ্যমে গ্রাহকদের জীবনকে আরও সহজ করে তোলার পরিকল্পনা করছে।

মুয়ীদুর রহমান, হেড অফ মোবাইল, স্যামসাং বাংলাদেশ বলেন, মাই গ্যালাক্সি অ্যাপ বিভিন্ন সুবিধা এবং সহযোগিতা প্রদানের জন প্রতিশ্রুতিবদ্ধ। এই অনন্য অ্যাপটি শুধু স্যামসাং স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে যার মাধ্যমে একজন গ্রাহক বিভিন্ন ধরণের ডিসকাউন্ট এবং অফার উপভোগ করতে পারবেন।

স্যামসাং অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা গুগল প্লে থেকে মাই গ্যালাক্সি ডাউনলোড করতে পারবেন। এছাড়াও এই অ্যাপটি স্যামসাং-এর নতুন সব স্মার্টফোনের সাথে আগে থেকেই দেয়া থাকবে। আকর্ষণীয় অফারগুলো উপভোগ করার জন্য গ্রাহকদেরকে মাই গ্যালাক্সি অ্যাপের সার্ভিস সেকশনে যেতে হবে এবং কুপন তৈরি করতে হবে। নির্ধারিত কুপন নাম্বারের সাহায্যে একজন গ্রাহক কেনাকাটাতে  ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

সিনিউজভয়েস//ডেস্ক/


Please Share This Post.