বাংলাদেশে মাইক্রোসফটের সেরা পার্টনার আমরা টেকনোলজিস

আমরা টেকনোলজিস লিমিটেড ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অব দ্য ইয়ার ২০১৭ ফর বাংলাদেশ’ হওয়ার গৌরব অর্জন করেছে। মাইক্রোসফটের প্রযুক্তি ও সেবাগুলো ভোক্তাদের কাছে যথাযথভাবে পৌঁছানোর স্বীকৃতি হিসেবে এই পুরস্কার অর্জন করলো আমরা টেকনোলজিস।

“‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অব দ্য ইয়ার ২০১৭ ফর বাংলাদেশ’ পুরস্কার অর্জন করায় আমরা গর্ববোধ করছি। ‘আমরা’ সহযোগিতা ও সমন্বয়ে বিশ্বাসী। আমরা ধন্যবাদ জানাতে চাই মাইক্রোসফটকে তাদের অকুন্ঠ সমর্থনের জন্য এবং আমাদের গ্রাহকদের – যারা ‘আমরা’র উদ্ভাবনী সেবা গ্রহণ করে বিশ্বাস স্থাপন করেছেন’- বলেছেন আমরা কোম্পানিজ-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ।

এই পুরস্কারটি বেশ কয়েকটি বিভাগে দেওয়া হয়, যেখানে এবার ১১৫টি দেশের ২,৮০০টির বেশি কোম্পানির অংশগ্রহণ ছিল। আমরা টেকনোলজিস লিমিটেড বাংলাদেশে গ্রাহকদের অসামান্য সেবা প্রদান ও সহায়ক উদ্যোগের জন্য এই স্বীকৃতি পেয়েছে।

‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডস’ অংশীদারদের দেওয়া হয়ে থাকে দেশ-পর্যায়ে বিগত বছরে মাইক্রোসফটের প্রযুক্তি ও সেবা প্রদানে দক্ষতা ও উৎকর্ষের বিষয়টি বিবেচনা করে। আমরা টেকনোলজিসের এই স্বীকৃতি এসেছে স্থানীয় মাইক্রোসফট দপ্তরের সঙ্গে যথাযথ সমন্বয় ও উদ্ভাবনী ব্যবসায় এর প্রভাব, গ্রাহক সন্তুষ্টি এবং নতুন গ্রাহক সৃষ্টিতে সফল হওয়া- প্রভৃৃতি বিষয় বিবেচনার ভিত্তিতে।

“আমরা টেকনোলজিস লিমিটেডকে ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অব দ্য ইয়ার ২০১৭ ফর বাংলাদেশ’ পুরস্কার দিতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। মাইক্রোসফট পার্টনার কমিউনিটিতে আমরা টেকনোলজিস লিমিটেড দক্ষতা ও উদ্ভাবনী ভাবনার এক উজ্জ্বল উদাহরণ, যাদের মাধ্যমে যথাযথ গ্রাহক সেবা দেওয়া যায়।” – বলেছেন রন হাডলস্টোন, করপোরেট ভাইস প্রেসিডেন্ট, ওয়ান কমার্শিয়াল পার্টনার, মাইক্রোসফট করপোরেশন।

আমরা টেকনোলজিস লিমিটেড বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় আইআইজি (ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে)। এই কোম্পানিটি বাংলাদেশে ই-ব্যাংকিং ও আর্থিক খাতে অনেক নতুন পণ্য ও সেবা চালু করতেও অগ্রনী ভূমিকা পালন করেছে।

 

-সিনিউজভয়েস

Please Share This Post.