মাইক্রোসফট প্রযুক্তি কাপ ক্রিকেট টুর্নামেন্ট উন্মোচন করেন সোনিয়া বশির

আগামী ১৬মার্চ থেকে শুরু হতে যাচ্ছে ৭ম আসরের মাইক্রোসফট প্রযুক্তি কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯।

গতকাল ১২ই মার্চ রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিক ভাবে টুর্নামেন্ট এর দল ঘোষণার মধ্য দিয়ে উন্মোচন করেন, মাইক্রোসফট বাংলাদেশ, নেপাল, ভুটান, লাওস ও মিয়ানমারের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে কর্পোরেট প্রযুক্তি লিমিটেড এর চেয়ারম্যান সফিকুল ইসলাম সাগর, পার্টনার মার্কেটিং এডভাইজার মাইক্রোসফট এসইএ এনএম কান্ট্রিস মোহাম্মদ আরিফ হোসেন , টেরিটরি চ্যানেল ম্যানেজার বাংলাদেশ, নেপাল, ভুটান, লাওস ও মিয়ানমার হোসেন মাশরুর সহ মাইক্রোসফট বাংলাদেশ এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণের উপস্থিতিতে চ্যাম্পিয়ন ও রানার আপ কাপ দুটি উন্মুক্ত করা হয়।

মাইক্রোসফট বাংলাদেশ এর সহযোগিতায় কর্পোরেট প্রযুক্তি লিমিটেড ২০১৩ সাল থেকে ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করে যাচ্ছে। এছাড়া উন্মোচনী অনুষ্ঠানে আইসিটি সাংবাদিক, বিভিন্ন ব্যাংক, টেলিকমসহ অনেক কর্পোরেট প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

                                 ছবিতে এবারের আসরে অংশগ্রহনকারী টিম গুলো

প্রতিবারের ন্যায় এবারও কর্পোরেট প্রযুক্তি লিমিটেড সিক্স এ সাইড ফরমেটে আয়োজন করতে যাচ্ছে। বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান থেকে ২৪টি দল ৮টি গ্রুপে অংশ গ্রহন করছে। গ্রুপ গুলো শাপলা, টাইগার, ইলিশ, দোয়েল, সুরমা, পদ্মা, মেঘনা ও যমুনা প্রতিটি গ্রুপে ৩টি করে দল থাকছে। ২৪টি টিমের মধ্যে ওইএম থেকে ৩টি হচ্ছে ডেলইএমসি বাংলাদেশ, সিসকো বাংলাদেশ এবং মাইক্রোসফট বাংলাদেশ লি:।

টুর্নামেন্টটি শ্যামলী ক্রিকেট একাডেমি মাঠে আগামী ১৬ মার্চ শনিবার থেকে শুরু হয়ে ২২ মার্চ শুক্রবার ২০১৯, দুটি সেমিফাইনাল ও ফাইনালের মধ্য দিয়ে শেষ হওয়ার কথা রয়েছে ।

আয়োজক কর্পোরেট প্রযুক্তি লিঃ, সহযোগীতায় মাইক্রোসফট বাংলাদেশ লিঃ এবং কো-স্পন্সর Synology আর সিনিউজ মিডিয়া পার্টনার হিসেবে থাকছে।

-গোলাম দাস্তগীর তৌহিদ/১৩এম/১৯

 

Please Share This Post.