মাইক্রোসফট কান্ট্রি পার্টনার পুরস্কার পেলো ‘আমরা’

‘২০১৮ মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দি ইয়ার ফর বাংলাদেশ’ পুরস্কার অর্জন করল আমরা টেকনোলজিস লিমিটেড । মাইক্রোসফট শীর্ষস্থানীয় বৈশ্বিক অংশীদারদের মধ্যে কোম্পানি এই সম্মান পেয়েছে মাইক্রোসফট-প্রযুক্তিভিত্তিক উদ্ভাবনী সেবায় উৎকর্ষ প্রদর্শন ও গ্রাহকদের কাছে তা পৌঁছে দেওয়ার স্বীকৃতি হিসেবে।

এই পুরস্কারটি বেশ কয়েকটি বিভাগে দেওয়া হয়, যেখানে এবার সারাবিশ্বের ১১৫টি দেশের ২,৬০০টির বেশি কোম্পানির অংশগ্রহন ছিলো। ‘আমরা’ বাংলাদেশে গ্রাহকদের অসামান্য সেবা প্রদান ও চমৎকার সহায়ক-উদ্যোগের জন্য এই স্বীকৃতি পেয়েছে।

আমরা কোম্পানিজ-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ বলেন, পরপর দুইবার এই পুরস্কার অর্জন ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে আমাদের প্রতিজ্ঞাকেই দৃঢ়ভাবে তুলে ধরে। ‘মাইক্রোসফট বাংলাদেশ’-এর ক্রমাগত সমর্থন ও জ্ঞান-ভাগাভাগির মাধ্যমে আমরা নতুন উদ্ভাবনী প্রযুক্তি-সেবা প্রদান অব্যাহত রাখতে সম্পূর্ণ আত্মবিশ্বাসী যা প্রত্যেক বাংলাদেশির সামাজিক-জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। এবং আমরা দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য, পূর্ব-ইউরোপ, আফ্রিকা, এবং দক্ষিণ ও মধ্য আমেরিকাতেও এই সেবা পৌঁছে দিতে আশাবাদী।

‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দি ইয়ার অ্যাওয়ার্ডস’ সেসব অংশীদারই পেয়ে থাকেন যারা দেশ-পর্যায়ে বিগত বছরে একাধিক গ্রাহকের কাছে মাইক্রোসফ্টের সেবা প্রদানে ব্যবসায়িক উৎকর্ষ দেখাতে পেরেছেন। ‘আমরা’র এই স্বীকৃতি এসেছে স্থানীয় মাইক্রোসফট দপ্তরের সঙ্গে যথাযথ সমন্বয় ও উদ্ভাবনী ব্যবসায় এর প্রভাব, গ্রাহক সন্তুষ্টি এবং নতুন গ্রাহক সৃষ্টিতে সফল হওয়া প্রভৃৃতি বিষয় বিবেচনার ভিত্তিতে।

‘আমরা’কে ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দি ইয়ার’ হিসেবে স্বীকৃতি দিতে পেরে আমরা সম্মানিত”, বলেছেন গ্যাভ্রিয়েলা শুস্টা, ভাইস-প্রেসিডেন্ট, ওয়ান কমার্শিয়াল পার্টনার, মাইক্রোসফট কর্পোরেশন। “মাইক্রোসফট পার্টনার কমিউনিটিতে শীর্ষস্থানীয় অংশীদার হিসেবে ‘আমরা’ উল্লেখযোগ্য দক্ষতা, নতুনত্ব ও রূপান্তরমূলক সেবা প্রদানের মাধ্যমে নিজেদের স্বতন্ত্র করেছে।”

‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দি ইয়ার অ্যাওয়ার্ডস’ মাইক্রোসফটর অংশীদারদের বিগত বছরে মাইক্রোসফট-ভিত্তিক প্রযুক্তি উন্নয়ন ও ব্যতিক্রমী সেবা প্রদানের স্বীকৃতিস্বরূপ দেওয়া হয়ে থাকে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.