মাইক্রোসফটের ২টি নতুন লুমিয়া মোবাইল বাজারে

ঢাকাঃ মাইক্রোসফট বাংলাদেশ লিমিটেড আজ মঙ্গলবার ১৫ ডিসেম্বর, ২০১৫ থেকে বাংলাদেশের বাজারে খুচরা পর্যায়ে লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল মোবাইল হ্যান্ডসেট বিপণনের ঘোষণা দিয়েছে। লুমিয়া পোর্টফলিওর এই দুটি নতুন হ্যান্ডসেট উইন্ডোজ টেন সমৃদ্ধ।

ফলে হ্যান্ডসেট দুটির ব্যবহারকারীরা তাঁদের অতি পরিচিত উইন্ডোজ অপারেটিং সিস্টেমের ধারাবাহিকতায় দুর্দান্ত অভিজ্ঞতা পাবেন। হ্যান্ডসেট দুটিতে লুমিয়ার জন্য হ্যালো বেটা এবং ফোনের জন্য কন্টিনিয়ামসহ কিছু উদ্ভাবনী বৈশিষ্ট্য রয়েছে।

এই দুটি হ্যান্ডসেটে চমকপ্রদ এইচডি ডিসপ্লে, ২০ মেগাপিক্সেল সেন্সরের নতুন পিউরভিউ ক্যামেরা এবং ট্রিপল ন্যাচারাল এলইডি ফ্ল্যাশ রয়েছে, যা দিয়ে ফোর কে ভিডিও করা যায়। সেই সঙ্গে আছে সর্বাধুনিক প্রসেসিং পাওয়ার। লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল হলো মাইক্রোসফটের সেরা উদ্ভাবন।

মাইক্রোসফট  মোবাইল ডিভাইসেস সেলস, ইমার্জিং এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্তা বলেন, ‘যেসব ক্রেতা সবচেয়ে কার্যকর হ্যান্ডসেট পেতে চান তাঁদের চাহিদার কথা বিবেচনায় নিয়েই আমরা লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল হ্যান্ডসেটের ডিজাইন বা নকশা তৈরি করেছি।’ তিনি আরো বলেন, ‘আজকাল মানুষ এমন এক প্রিমিয়াম মোবাইল ফোন চায় যা দিয়ে পিসির (পারসনাল কম্পিউটার) মতোও কাজ করা যায়। সে অনুযায়ীই আমরা লুমিয়া ৯৫০ ও লুমিয়া ৯৫০ এক্সএল হ্যান্ডসেট নিয়ে এসেছি, যাতে রয়েছে উইন্ডোজ টেন ডিভাইস বা অপারেটিং সিস্টেম। এ ছাড়াও ফোন দুটির জন্য আছে কন্টিনিয়ামের মতো সুবিধা। সবমিলিয়ে বাসায়, অফিসে কিংবা রাস্তায় যখন যেখানেই থাকুন না কেনো আপনি এই মোবাইল ফোনের মাধ্যমে আগের যেকোনো সময়ের চেয়েই অনেক বেশি কিছু করতে পারবেন।’

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.