মাইক্রোসফটের বর্ষসেরা কান্ট্রি পার্টনার স্বীকৃতি পেল কর্পোরেট প্রযুক্তি

কর্পোরেট প্রযুক্তি লিমিটেড বাংলাদেশের জন্য মাইক্রোসফটের বর্ষসেরা ’মাইক্রোসফট কান্ট্রি পার্টনার ২০১৯ এর স্বীকৃতি পেয়েছে । মাইক্রোসফট প্রযুক্তির উপর ভিত্তি করে গ্রাহদের  সমস্যাগুলোর সমাধান, উদ্ভাবন এবং এর বাস্তবায়নে শ্রেষ্ঠত্ব প্রদর্শনের জন্য কোম্পানিটি বিশ্বব্যাপি শীর্ষ মাইক্রোসফট পার্টনারদের মধ্যে সম্মাননা অর্জন করেছে। ১৫ই জুলাই ২০১৯ তারিখে যুক্তরাষ্টের লাস ভেগাসে অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই পুরষ্কার প্রদান করা হবে।

কর্পোরেট প্রযুক্তি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইসরাত জাহান বলেন,আমরা গ্রাহক ভিত্তিক কোম্পানি এবং গ্রাহকরাও আমাদের এই জয়ের অংশীদার। আমরা  আমাদের সকল শুভাকাঙ্ক্ষী, গ্রাহক, ও.ই.এম. প্রতিষ্ঠান  ও ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠান  এবং গনমাধ্যমকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা।

বিশ্বব্যাপী ১১৫ টি দেশের ২৯০০ এরও বেশি প্রতিযোগী মধ্য থেকে বিভিন্ন বিভাগে পুরস্কারের জন্য  বিজয়ী নির্বাচন করা হয়। কর্পোরেট প্রযুক্তি লিমিটেড বাংলাদেশে চমৎকার প্রতিনিধিত্ব করার পাশাপাশি তাদের চৌকস সল্যুশন এবং সেবা প্রদানের  স্বীকৃতি ছিল এ পুরস্কার।

মাইক্রোসফটের কর্পোরেট ভাইস প্রেসিডেন্ট গাব্রিয়েলা স্কাস্টার বলেন, আমরা বছরের সেরা মাইক্রোসফ্ট কান্ট্রি পার্টনার হিসাবে বাংলাদেশে কর্পোরেট প্রযুক্তি লিমিটেডকে  স্বীকৃতি দিতে পেরে সম্মানিত। গ্রাহকদের সহায়তা করার জন্য অসাধারণ দক্ষতা এবং উদ্ভাবনী সল্যুশন প্রদানের মাধ্যমে কর্পোরেট প্রযুক্তি লিমিটেড নিজেকে একটি উদাহরণস্বরূপ প্রতিনিধি হিসাবে আলাদা করেছে।

সিনিউজভয়েস/জিডিটি/জুন১৬/১৯

Please Share This Post.