মাইক্রোসফটের ‘ক্লাউড সল্যুশন প্রোভাইডার’ স্মার্ট টেকনোলজিস

২৩ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে মাইক্রোসফটের ‘ক্লাউড সল্যুশন প্রোভাইডার’ লঞ্চিং ইভেন্ট। কর্পোরেট কাস্টমারদের নিয়ে আয়োজিত উক্ত অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের বাজারে মাইক্রোসফট এর একমাত্র ‘সিএসপি ইনডিরেক্ট প্রোভাইডার’ হিসেবে নিযুক্ত হল স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:। ফলে, এখন থেকে বাংলাদেশের বাজারে ভোক্তাগণ খুব সহজেই মাইক্রোসফট এর এই সেবাটি ব্যবহার করতে পারবেন।

অনুষ্ঠানে জানানো হয়, এই সেবার মাধ্যমে আধুনিক কর্মক্ষেত্রে অভাবনীয় পরিবর্তন সাধিত হবে। এর ফলে, একই প্ল্যাটফর্মের মাধ্যমে একটি আধুনিক অফিসের সকল প্রকার যোগাযোগ, টিম ম্যানেজমেন্ট, ডকুমেন্ট আদান প্রদান, কর্মীদের মোবাইল ডিভাইস ম্যানেজমেন্ট এবং এপ্লিকেশন ম্যানেজমেন্ট এর কাজগুলো খুব সহজেই সম্পাদন করা যাবে। সাথে থাকবে মাইক্রোসফট এর নিশ্ছিদ্র নিরাপত্তা।

উক্ত  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাইক্রোসফট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আফিফ মোহাম্মদ আলি এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব এস এম মহিবুল হাসান । অনুষ্ঠানের মূল প্রবন্ধ পাঠ করেন স্মার্ট টেকনোলজিস এর সফটওয়্যার বিজনেস হেড মিরসাদ হোসেন এবং মাইক্রোসফট বাংলাদেশ এর হেড অব চ্যানেল সেলস হোসাইন মাশরুর।

– সিনিউজভয়েস/জিডিটি/ডিসে.২৬/১৯

Please Share This Post.