মহানগর আওয়ামীলীগের আইসিটি বিষয়ক সম্পাদক হলেন বিসিএস যুগ্ম মহাসচিব

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর যুগ্ম মহাসচিব নাজমুল আলম ভূঁইয়া (জুয়েল) ঢাকা মহানগর আওয়ামীলীগের (উত্তর) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিসিএস কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

১৯ সেপ্টেম্বর সন্ধ্যায়, বিসিএস কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদের মাসিক সভাতে এ শুভেচ্ছা জানানো হয়। সভায় উপস্থিত ছিলেন বিসিএস-এর সভাপতি আলী আশফাক, সহ-সভাপতি ইউসুফ আলী শামীম, মহাসচিব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, পরিচালক শাহীদ উল মুনির, এ.টি. শফিক উদ্দিন আহমেদ এবং এস.এম ওয়াহিদুজ্জামান।

সভায় কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ তাদের বক্তব্যে নাজমুল আলম ভূঁইয়াকে (জুয়েল) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনোনীত করাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞ্যপন করেন।

উল্লেখ্য, নাজমুল আলম ভুঁইয়া (জুয়েল) সাইবার কমিউনিকেশনের প্রধান কার্য নির্বাহী হিসেবে কর্মরত রয়েছেন। চলতি কার্যনির্বাহী পরিষদে তিনি নিষ্ঠার সঙ্গে যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করছেন। ব্রাম্মণবাড়িয়াতে জন্মস্থান হলেও তিনি বেড়ে উঠেছেন রাজধানীতে। মিরপুর বাংলা কলেজ থেকে তিনি মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।