মন্ত্রী মোস্তাফা জব্বারকে বেসিসের সংবর্ধনা

তথ্য প্রযুক্তি খাতের অগ্রদূত মোস্তাফা জব্বার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী হিসেবে দ্বিতীয় বারের জন্য দায়িত্ব গ্রহণ করেছেন। তাঁর এই অর্জনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস-বেসিস পরিবারের সবাই গর্বিত।

শপথ গ্রহণ শেষে বেসিসে আসেন মাননীয় মন্ত্রী মহোদয়। অনাড়ম্বর আয়োজনে মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বারকে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে ফুল এবং ক্রেস্ট দিয়ে মাননীয় মন্ত্রী  মোস্তাফা জব্বারকে স্বাগত জানান বেসিস কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ। অনুষ্ঠানে বেসিসের সাবেক সভাপতিবৃন্দ মাননীয় মন্ত্রী মহোদয়কে আন্তরিক অভিনন্দন জানান। পাশাপাশি বেসিস স্থায়ী কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান এবং বেসিস সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও ফুল দিয়ে মাননীয় মন্ত্রীকে শুভেচ্ছা জানান।

মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার এসময় তাঁর বক্তব্যে বলেন, তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে চলেছি। ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে। বেসিস দীর্ঘদিন ধরেই তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি বিভাগের সাথে একযোগে কাজ করে যাচ্ছে। আশা করি উন্নয়নের এ ধারা আমাদের সবার অক্লান্ত  প্রচেষ্টায় আরো বেগবান হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি  সৈয়দ আলমাস কবীর। আরও উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন)  শোয়েব আহমেদ মাসুদ, সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন, পরিচালক দিদারুল আলম ও পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম ডিউক।

উল্লেখ্য, বেসিসের নেতৃত্বে তথ্যপ্রযুক্তি খাতের সকল সংগঠনকে নিয়ে খুব শিগগিরই মাননীয় মন্ত্রী, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় মোস্তাফা জব্বার এবং মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, জুনাইদ আহমেদ পলক, এমপি-এর সম্মানে গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সিনিউজভয়েস/