মন্ত্রী মোস্তাফা জব্বারকে শুভেচ্ছা জানাল কম্পিউটার সোসাইটি

নবনিযুক্ত ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বারকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের তথ্যপ্রযুক্তি বিষয়ক পেশাজীবীদের বৃহত্তম রেজিস্টার্ড সংগঠন বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ।

৩ জানুয়ারি বুধবার, আগারগাঁওয়ের বাংলাদেশ আইসিটি মন্ত্রণালয়ের অফিসে এক সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ কম্পিউটার সোসাইটির সভাপতি অধ্যাপক ড. হাফিজ মো. হাসান বাবু, মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ড. হাসান বাবু বলেন, ‘আমরা বিশ্বাস করি, বাংলাদেশের আইসিটি ক্ষেত্রটি মোস্তফা জব্বারের মতো একজন অভিজ্ঞ, দক্ষ এবং ভিশনারি মন্ত্রীর হাত ধরে অনেক দূর এগিয়ে যাবে।’ বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নতুন নির্বাচিত কমিটির পক্ষ থেকে নতুন কমিটির শ্লোগান ‘ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দেশী মেধা ও প্রযুক্তির অগ্রাধিকার’ও মন্ত্রীকে জানান হয়।

উল্লেখ্য যে, মোস্তাফা জব্বার মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করে দেশি মেধা ও দেশি সফটওয়্যারকে প্রাধান্য দেবার কথা বলেছেন এবং বিদেশ নির্ভরতা কমানোর জন্য কাজ করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

অনুষ্ঠানে মন্ত্রী মোস্তাফা জব্বার বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নতুন কমিটিকে স্বাগত জানিয়েছেন।তিনি নতুন এই দায়িত্বে সমমনা সকল সংগঠনকে একসঙ্গে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে তথ্যপ্রযুক্তিবিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি, বাংলাদেশ কম্পিউটার সোসাইটির মহাসচিব পরিকল্পনা মন্ত্রনালয়ের সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট মো. তমিজউদ্দিন, ভাইস প্রেসিডেন্ট জনতা ব্যাংকের জেনারেল ম্যানেজার (আইসিটি) এসকে মো. জামিনুর রহমান, ট্রেজারার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোবোটিক্স অ্যান্ড মেকাট্রনিক্স বিভাগের চেয়ারম্যান ড. লাফিফা জামালসহ নতুন কমিটির নির্বাচিত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.