ভয়েস কল-ভিত্তিক ট্রানজেকশন রেকর্ড ম্যানেজমেন্ট সল্যুশন আনবে রবি


গ্রাহকদের জন্য ভয়েস কল-ভিত্তিক ট্রানজেকশন রেকর্ড ম্যানেজমেন্ট সল্যুশন আনতে সম্প্রতি ডিজিটাল সল্যুশন প্রোভাইডার হিসাব লিমিটেড’র সাথে একটি চুক্তি সই করেছে দেশের শীর্ষ ডিজিটাল সার্ভিস প্রোভাইডার কোম্পানি রবি।

রাজধানীর রবি কর্পোরেট অফিসে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং হিসাব’র সিইও জুবায়ের আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন। এসময় রবি’র চিফ ফিন্যান্সিয়াল অফিসার রনি তহমে এবং হেড অব কর্পোরেট স্ট্র্যাটেজি রুহুল আমিন উপস্থিত ছিলেন।

ভয়েস কল-ভিত্তিক এই সেবাটি ব্যবহার করে এমনকি একজন অশিক্ষিত ব্যক্তিও তার ব্যবসায়িক লেনদেনের হিসাব পরিচালনা করতে পারবেন। এ সেবাটি এনজিও, ক্ষুদ্রঋণদাতা প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি সাধারণ গ্রাহকদের জন্যও উপযোগী। সেবাটি গ্রহণের জন্য কোন ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে না।

সেবাটির জন্য নিবন্ধন করতে ১৬৫১৩ নাম্বারে কল দিয়ে ভয়েস ম্যাসেজের মাধ্যমে ব্যবহারকারীর নাম ও ঠিকানা বলতে হবে। নিবন্ধনের পর ব্যবহারকারীরা তাদের হিসাব সম্পর্কিত কাজগুলো পরিচালনা করতে পারবেন। সেবাটি গ্রহণের জন্য প্রতি মিনিটে ৬০ পয়সা খরচ হবে। এর বাইরে গ্রাহকদের অন্য কোন চার্জ প্রদান করতে হবে না।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র কর্পোরেট স্ট্র্যাটেজি’র জেনারেল ম্যানেজার এ এম শাখাওয়াত হোসেন, এন্টারপ্রাইজ বিজনেস’র জেনারেল ম্যানেজার মো. মনিরুল ইসলাম ও ম্যানেজার মোহাম্মদ ইমরুল শহীদ, কোর্পোরেট স্ট্র্যাটেজি’র স্পেশালিস্ট রেবেকা সুলতানা এবং হিসাব’র হেড অব সেলস অপারেশন আসিফ আহমেদ উপস্থিত ছিলেন।

সিনিউজভয়েস//ডেস্ক/


Please Share This Post.