ভ্যালেন্টাইনে ওয়ালটন স্মার্টফোনে ২১% মূল্যছাড়, ফ্রি বিমান টিকেট

আসছে পহেলা ফালগুন ও বিশ্ব ভালোবাসা দিবস। এ উপলক্ষে গ্রাহকদের জন্য ‘ভ্যালেন্টাইন’স কাপল ডিল’ শীর্ষক ক্যাম্পেইনের আয়োজন করেছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলেই থাকছে নিশ্চিত ২১% মূল্যছাড়। এছাড়াও সৌভাগ্যবান কাপল পেতে পারেন বিমানে কক্সবাজার ঘুরে আসার সুবর্ণ সুযোগ।

ওয়ালটন সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, মূল্যছাড় ও ফ্রি বিমান টিকেটের সুযোগ শুধুমাত্র ওয়ালটন ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে নির্দিষ্ট পাঁচটি মডেলের হ্যান্ডসেটে কেনার ক্ষেত্রে প্রযোজ্য। ২১ শতাংশ ডিসকাউন্টের পাশাপাশি ওই মডেলের স্মার্টফোন ক্রেতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে এক জুটিকে দেয়া হবে ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের বিমান টিকেট সম্পূর্ণ ফ্রি। ক্রেতাদের বিশ্ব ভালোবাসা দিবস বাড়তি আনন্দ যোগ করতে এই সুবিধা দেয়া হচ্ছে। ভ্যালেন্টাইন’স ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত এ সুযোগ থাকছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ‘ভ্যালেন্টাইন’স কাপল ডিল’ ক্যাম্পেইনে গ্রাহকরা ৪ হাজার ২০০ টাকা ছাড়ে ১৯ হাজার ৯৯৯ টাকা দামের ‘প্রিমো এসসেভেন প্রো’ মডেলের স্মার্টফোনটি কিনতে পারবেন মাত্র ১৫ হাজার ৭৯৯ টাকায়। ১২ হাজার ৯৯৯ টাকার ‘প্রিমো আরএক্সসেভেন’ মডেলের ফোনটি ২ হাজার ৭৩০ টাকা কমে কেনা যাবে ১০ হাজার ২৬৯ টাকায়। ‘প্রিমো আরসিক্স ম্যাক্স’ ফোনটি কিনতে পারবেন ৭ হাজার ৫০৪ টাকা দিয়ে। ‘প্রিমো এনফোর’ কেনা যাবে ৭ হাজার ৭৪১ টাকায়। অন্যদিকে ‘প্রিমো এনএফফোর টার্বো’ ফোনটির দাম পড়বে মাত্র ৫ হাজার ২৯২ টাকা।

উল্লেখ্য, স্মার্টফোন বাজারে একের পর এক চমক দিচ্ছে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক ফিচারে সমৃদ্ধ হ্যান্ডসেট উৎপাদন ও বাজারজাত করে ওয়ালটন অর্জন করেছে প্রযুক্তিপ্রেমীদের আস্থা। বাংলাদেশে নিজস্ব কারখানায় তৈরি ওয়ালটন স্মার্টফোনগুলোতে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হচ্ছে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতারা বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন। তাছাড়া, স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা তো থাকছেই।

নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও ওয়ালটন স্মার্টফোন কেনার সুযোগ রয়েছে। আছে ইএমআই সুবিধাও।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।

Please Share This Post.