ভিডিও স্ট্রিমিং সেবা চালু করেছে রবি

গ্রাহকদের জন্য ‘রবি স্ক্রিন’ নামে সম্প্রতি ভিডিও স্ট্রিমিং সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। এর ফলে গ্রাহকরা নিরবিচ্ছিন্নভাবে ও স্বাচ্ছন্দ্যে বিনোদন সেবা গ্রহণ করতে পারবেন।

এ সেবার আওতায় গ্রাহকরা যেকোনো সময় উপভোগ করতে পারবেন ভিডিও কন্টেন্টের (যেমন: মিউজিক ভিডিও, সিনেমা, নাটক, টিভি শো ও অন্যান্য অনেক অনুষ্ঠান) এক বিশাল সম্ভার। মোবাইল অ্যাপ অথবা ওয়াপ সেবার মাধ্যমে সেবাটি গ্রহণ করা যাবে।

রবি ইন্টারনেট দিয়ে মোবাইল ব্রাউজার থেকে www.robiscreen.com ওয়াপ সাইটটি লগ অন করে ভিডিও স্ট্রিম করার জন্য যেকোনো প্যাক কিনে অথবা গুগল প্লে স্টোর থেকে অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করে সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। ওয়াপ পোর্টাল থেকে গ্রাহকরা তাদের পছন্দমতো মাসিক, সাপ্তাহিক বা দৈনিক প্যাক বেছে নিতে পারেন। মাসিক প্যাকের দাম ২৫ টাকা, সাপ্তাহিক প্যাকের দাম ৭ টাকা এবং দৈনিক প্যাকের দাম পড়বে ২ টাকা। এর সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট, ৫ শতাংশ সম্পূরক শুল্ক ও ১ শতাংশ সারচার্জ যুক্ত হবে।

রবি স্ক্রিন সেবাটি গ্রাহক তার প্রয়োজন অনুযায়ী গ্রহণ করতে পারবেন। মেয়াদ শেষে সেবাটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। আবার সেবাটি গ্রহণ করতে পুনরায় আগের প্রক্রিয়া অনুসরণ করতে হবে। সেবাটি গ্রহণ করা অথবা বাদ দেয়ার জন্য কোন চার্জ নেয়া হবেনা এবং এটি স্বয়ংক্রিয়ভাবে নবায়ন হবেনা। অ্যাপ ডাইনলোড, অ্যাপ ব্রাউজিং, ওয়াপ ও অ্যাপ থেকে কন্টেন্ট স্ট্রিম করার জন্য ডাটা চার্জ প্রযোজ্য হবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.