ভিউসনিক মনিটরে নিশ্চিত উপহার

বিশ্বখ্যাত ভিউসনিক ব্র্যান্ড বাংলা বর্ষের প্রথম মাস বৈশাখ জুড়ে ক্রেতাদের দিচ্ছে দারুন এক অফার। এই বৈশাখ মাস জুড়ে ভিউসনিক ব্র্যান্ডের যেকোনো মনিটর কিনলেই জিতে নেওয়া যাবে আকর্ষণীয় পুরস্কার।

‘বৈশাখ জুড়ে ভিউসনিক এর রঙে’ শীরোনামের এই অফারটি চলাকালীন ভিউসনিক এর যেকোনো মনিটর কিনলে মনিটরের মোড়কে লাগানো স্ক্র্যাচ কার্ড ঘষলেই ক্রেতারা পাবেন নিশ্চিত ক্যাশ ব্যাক অথবা মেগা পুরস্কার। ১০ এপ্রিল থেকে রাজধানীর কম্পিউটার মার্কেটগুলোতে শুরু হওয়া এই অফার চলবে ১৩ মে পর্যন্ত।

ভিউসনিক পণ্যের একমাত্র পরিবেশক ইউসিসি’র তত্ত্বাবধানে মাস ব্যাপী এই আয়োজনটিতে মেগা পুরস্কার হিসেবে থাকছে কুয়ালালামপুর রিটার্ন এয়ার টিকেট, ৩২ ইঞ্চি এলসিডি টিভি ১টি, কুলপ্যাড স্মার্টফোন ২টি, হুয়াওয়ে ৮ ইঞ্চি ট্যাব ২টি, ইয়ার বাড, Mi baud2, হুয়াওয়ে পাওয়ার ব্যাংক, ২০০ টাকা, ৩০০ টাকা, ৫০০টাকা ও ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক এর মতো নিশ্চিত উপহার।

উল্লেখ্য, ক্রেতারা ক্রয় রশিদ প্রর্দশন করে বিভিন্ন রিডিম পয়েন্ট থেকে পুরস্কার গ্রহণ করতে পারবে। তবে, মেগা পুরস্কারগুলো ক্যাম্পেইন শেষে একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হবে। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট  www.ucc-bd.com অথবা ফোন : ০১৮৩৩৩৩১৬০১-১৭।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.