ভিআইপি স্পোর্টসের তিনশ পণ্য মিলবে দারাজে

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন শপিং মল, দারাজ এবার চুক্তিবদ্ধ হল ভিআইপি স্পোর্টসের সাথে। এখন থেকে দারাজে ভিআইপি স্পোর্টসের প্রায় ৩০০ পণ্য পাওয়া যাবে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেড-এর বনানীস্থ সদর দপ্তরে অনুষ্ঠিত হয়।

দারাজ বাংলাদেশের হেড অব লাইফস্টাইল শায়ন এম আঞ্জির হোসেন ও ভিআইপি স্পোর্টসের সিইও মোতালেব খান চুক্তিপত্রে স্বাক্ষর করেন। দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন এহসানুর রহমান; ক্যাটাগরি হেড- স্পোর্টস অ্যান্ড ফিটনেস, মোহিদুল ইসলাম; বিজনেস ডেভেলপমেন্ট এক্সেকিউটিভ এবং রাফিদ রেদওয়ান রক্তিম; বিজনেস ডেভেলপমেন্ট এক্সেকিউটিভ। এছাড়াও ভিআইপি থেকে উপস্থিত ছিলেন মাহাদি হাসান শিমুল; হেড অব বিজনেস ডেভেলপমেন্ট।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব লাইফস্টাইল শায়ন এম আঞ্জির হোসেন চুক্তিস্বাক্ষর উপলক্ষে বলেন, “গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। ভিআইপির সাথে চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) এবং মোবাইল অ্যাপ–এ এখন মানসম্মত খেলাদুলার সরঞ্জাম আরো বেশি পাওয়া যাবে।

এদিকে, ভিআইপি স্পোর্টসের সিইও মোতালেব খান বলেন, “আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে খুব সহজেই পৌঁছতে পারবো। আমরা আশা করছি দারাজ বাংলাদেশের সাথে এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘ সময় অটুট থাকবে।”

খেলাধুলার সরঞ্জামের অগ্রগামী প্রতিষ্ঠান ভিআইপি স্পোর্টস যাত্রা শুরু করে ১৯৪২ সালে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.