ভালোবাসা দিবস উপলক্ষে হুয়াওয়ের ‘লাভ ইন ফোকাস’

দেশে কাপলদের জন্য ‘লাভ ইন ফোকাস’ শীর্ষক প্রতিযোগিতা আয়োজনের মধ্য দিয়ে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের সুযোগ করে দিলো বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

উক্ত প্রতিযোগিতায় পাঁচটি যুগল জিতে নেয় নিজ নিজ সঙ্গীর সঙ্গে মনোরম পরিবেশে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের এক দারুণ সুযোগ। এ লক্ষ্যে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের সময় প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে সৌভাগ্যবান যুগল জিতে নেয় একটি হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭ স্মার্টফোন।

মোবাইল ক্যামেরা দিয়ে সম্পর্কের ক্ষেত্রে বিশেষ অর্থ বহন এমন পছন্দের কোনো জিনিস কিংবা বিশেষ কোনো স্থানের ছবি তুলে ছবিটির সঙ্গে উপযুক্ত টাইটেল ও বিবরল দিয়ে ‘লাভ ইন ফোকাস’ অ্যাপ-এর মাধ্যমে আপলোড করে উক্ত প্রতিযোগিতায় অংশ নিতে হয়েছে প্রতিযোগিদের।

পরে ছবিটি ফেসবুকে থাকা বন্ধুদের সঙ্গে শেয়ার করতে হয়েছে তাদের। সর্বোচ্চ ভোট প্রাপ্ত যুগলকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। বিজয়ী ঘোষণা করেছেন হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭-এর শুভেচ্ছা দূত মডেল ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

বিজয়ী ঘোষণা অনুষ্ঠানে ফারিয়া শীর্ষ পাঁচ যুগলদের তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন। সর্বোচ্চ উত্তর দিয়ে উক্ত প্রশ্নোত্তর পর্বের বিজয়ী যুগল পুরস্কার হিসেবে পেয়েছে হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭। শীর্ষ পাঁচ যুগল রাজধানীর সিক্স সিজনস হোটেলে সঙ্গীর সঙ্গে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের সুযোগ পেয়েছেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.