ভালোবাসার গল্প নিয়ে Matchstix অ্যাপসের বিশ্বরেকর্ড

”তোমায় অনুভব করি প্রতি মুহূর্তে … ব্যস্ততার কারনে যখন অনেকদিন তোমার সাথে দেখা হয় না, তখন তোমার ছবিগুলো দেখি আর ভাবি, আবার কবে দেখবো তোমায়? কবে তোমার চোখে চোখ রাখবো? তোমাকে কখনো বলা হয়নি, তোমার একটা হাঁসি আমার জীবনের অর্থ বদলে দেয়। সার্থক হয়ে ওঠে সব কিছু। দূরে আছি ঠিকই, কিন্তু তুমি আমার কাছে আছো সব সময়, প্রতিটি মুহূর্তে।”

ভালোবাসার এমনি গল্প নিয়ে বিশ্বরেকর্ড গড়তে যাচ্ছে বাংলাদেশ। ১৪ ফেব্রুয়ারি ঢাকার ধানমন্ডির রবীন্দ্রসরোবর মঞ্চে ভিন্নরকম এই আয়োজন করছে বিশ্বখ্যাত ম্যাচমেকিং অ্যাপস্‌ Matchstix। এ প্রসঙ্গে বাংলাদেশে Matchstix এর যোগাযোগ সমন্বয় প্রতিষ্ঠান কুকিজারের পক্ষ থেকে ইমরান মাহমুদ ইমন বলেন, ‌”প্রত্যেকের জীবনেই একটা ভালোবাসার গল্প থাকে। ভালোবাসা দিবসে আপনার এই গল্পগুলো নিয়ে চলে আসতে পারেন রবীন্দ্রসরোবর মঞ্চে। গল্প-আড্ডা-গানের সঙ্গে ভালোলাগার মজার সব আয়োজন নিয়ে Matchstix দিনভর অপেক্ষায় থাকবে আপনার জন্য। ভালোবাসার মানুষদের জন্যই এ আয়োজন। সেই সঙ্গে সুযোগ থাকছে ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ডের অংশ হওয়ার।” বিশ্বরেকর্ড আর ভালোবাসা উদযাপনের মূল অনুষ্ঠানটি হবে ১৪ ফেব্রুয়ারি রবীন্দ্রসরোবর মঞ্চে। তবে এর আগেও চলবে ভালোবাসার গল্প সংগ্রহ। Matchstix বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাচ্ছে ভালোবাসার গল্প সংগ্রহ করতে। আর যে কেউ চাইলে ফেসবুক পেজের মাধ্যমে গল্প জমা দিতে পারেন। সেরা গল্প গুলোকে নিয়ে পরবর্তীতে টেলি-ছবি তৈরি করাসহ আকর্ষণীয় পরিকল্পনা আছে বলে জানান আয়োজকেরা।

Matchstix মূলত পৃথিবীর অন্যতম জনপ্রিয় ম্যাচমেকিং অ্যাপ। এটি বিশ্বাস করে সবার জন্য উপযুক্ত বন্ধু খুঁজে বের করায়। Matchstix বিশ্বাস করে ভালোবাসা আর সম্পর্কে। তাই ভালোবাসা দিবস উদযাপনের মধ্য দিয়েই বাংলাদেশে যাত্রা শুরু করতে চায় ‘Matchstix App।

ভালোবাসা মানেই প্রতিনিয়ত নতুন অনুভূতি, মান-অভিমান, হাসি-আনন্দ আর ভালোলাগার গল্প। আমাদের চারপাশে প্রায় সবার জীবনেই ভালোবাসা নিয়ে ছড়িয়ে আছে এমন হাজারো গল্প। আর সেসব গল্প নিয়েই ‘#startyourstory’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে Matchstix গড়তে যাচ্ছে বিশ্ব রেকর্ড। সব ভালোবাসার মানুষগুলো তাদের গল্প নিয়ে এক হবে এবারের ভ্যালেন্টাইন্স ডে’তে রবীন্দ্র সরোবরে। ভালোবাসা দিবসের প্রথম প্রভাতে শুরু হওয়া ভালোবাসার এ মহামিলনমেলায় থাকছে গল্পের উৎসব। সকাল থেকে শুরু হবে গল্প সংগ্রহ। গল্প লেখার জন্যে ভেন্যুতে সবাইকে দেয়া হবে একটি করে হৃদয়াকৃতির চিরকুট। যা একে একে যোগ হবে ‘Matchstix লাভ বোর্ডে’। নাবিলার উপস্থাপনায় ভালোবাসার গান গাইবে ‘বাপ্পা এন্ড ফ্রেন্ডস’ ও ব্যান্ডদল ‘দূরবীন’। সুরে সুরে মাতাবে বাংলাদেশী আইডল এর আমিদ ও ডি রকস্টার শুভ। দিনটিকে স্মরণীয় করে রাখতে আছে ডিজে, কাপলদের জন্যে মজার মজার সব গেমস আর ভালোবাসার মানুষটির সাথে ছবি তোলার জন্যে ফটো বুথ। এছাড়াও থাকছে কারাওকে। সবশেষে, সংগ্রহকৃত গল্পের রেকর্ডটি জানিয়ে সব প্রতিক্ষার অবসান ঘটিয়ে উদ্বোধন করা হবে ‘Matchstix App! এবারের ১৪ ফেব্রুয়ারী, বিশ্ব ভালোবাসা দিবসের বিশ্ব রেকর্ডে অংশ নিতে নিয়মিত চোখ রাখো Matchstix এর ইভেন্ট পেইজে। অনুষ্ঠানটি সরসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

বিস্তারিত: Facebook Page: https://www.facebook.com/matchstixbangladesh

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.