ভারত ও নেপালে রপ্তানি হবে রিভ অ্যান্টিভাইরাস

বাংলাদেশের প্রযুক্তি বাজারে ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে ‘রিভ অ্যান্টিভাইরাস‘। এবার ভারত ও নেপালে রপ্তানির প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন রিভ অ্যান্টিভাইরাসের প্রধান নির্বাহী কর্মকর্তা সঞ্জিত চ্যাটার্জি।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি জানিয়েছেন, আইপিভিত্তিক যোগাযোগ খাতে এক যুগ ধরে সুনামের সাথে সেবা দিয়ে আমরা এবার অবদান রাখতে চাই সম্ভাবনাময় আইটি সিকিউরিটি খাতেও। সে লক্ষ্যে আমরা বাংলাদেশের বাজারে নিয়ে এসেছি সর্বাধুনিক ভাইরাস সুরক্ষাসহ অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোলসমৃদ্ধ ‘রিভ অ্যান্টিভাইরাস’। এবার দৃষ্টি রপ্তানির দিকে।

ডিভাইসটি সম্পর্কে তিনি বলেন,  একজন পার্সোনাল কম্পিউটার বা স্মার্ট ফোন ব্যবহারকারীর ডিভাইস এবং তথ্য সম্পুর্ণ নিরাপদ রাখতে ‘রিভ অ্যান্টিভাইরাস’ অতুলনীয়। রিয়েল টাইম মোবাইল অ্যাপের সাহায্যে অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোল, হাই ডিটেকশন রেটে টার্বো স্ক্যান, ম্যালওয়্যার প্রটেকশন ও সুপ্রিম পিসি টিউনআপ ছাড়াও রিভের ব্যবহারকারীদের জন্য থাকছে ২৪*৭ লাইভ সাপোর্ট ও কাস্টমার কেয়ার।’

তিনি আরও বলেন, সাম্প্রতিক সময়ে শিশুকিশোররা অনলাইনমুখী হওয়ায় সন্তান ইন্টারনেটে কী করছে তা জানতেও এটি কার্যকর। ইনস্টলকৃত পিসি থেকে ইন্টারনেটে কী ব্রাউজ করা হচ্ছেসহ ‘রিভ অ্যান্টিভাইরাস’ মুছে ফেলার চেষ্টা করা হলেও এটি মোবাইলেই তাৎক্ষণিক নোটিফিকেশন পাঠাতে সক্ষম।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক নিরাপত্তা পণ্যের মান যাচাইকারী প্রতিষ্ঠান ‘অপসোয়াত’ সনদ অর্জনকারী রিভ অ্যান্টিভাইরাস পাওয়া যাচ্ছে তিনটি সংস্করণে- অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল সিকিউরিটি। এছাড়াও মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য রয়েছে অ্যান্ড্রয়েড, আইওএস ও উইন্ডোজ মোবাইল সংস্করণ।

-সিনিউজভয়েস ডেক্স