ভাগ্যবান ক্রেতাদের হাতে ল্যাপটপ তুলে দিল কম্পিউটার ভিলেজ

কম্পিউটার ভিলেজের ২০ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত সেলস প্রমোশন ‘ফেস্টিভ্যাল টুয়েন্টির’ প্রথম সপ্তাহের মেগা ড্র-তে ল্যাপটপ জিতেছেন গ্রামীণফোনে কর্মরত মান্নান ও ইডেনের ছাত্রী জান্নাত। ২৪ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন রাঙামাটির পলিটেকনিক পড়ুয়া ছাত্র নিটোল চাকমা। চতুর্থ ও পঞ্চম পুরস্কার স্মার্টফোন ও কালার প্রিন্টার জিতেছেন যথাক্রমে চট্টগ্রামস্থ পোর্ট সিটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র উৎপল সরকার ও কোডাকে কর্মরত বাপলা।

২২ ফেব্রুয়ারি, কম্পিউটার ভিলেজের  ব্রাঞ্চগুলোতে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে পুরস্কারগুলো তুলে দেন স্পন্সর প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ডিরেক্টর জাফর আহমেদ, জেনারেল ম্যানেজার মুজাহিদ আল বিরুনি সুজন, কম্পিউটার ভিলেজের চেয়ারম্যান জসিম উদ্দীন প্রমুখ।

১২ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই প্রমোশন প্রতিষ্ঠানটির ঢাকার আইডিবি, মাল্টিপ্ল্যান, মতিঝিল ও সিটি সুপার এবং চট্টগ্রামের আগ্রাবাদ, জিইসি ও জহুরা টাওয়ার শাখা থেকে প্রযুক্তি পণ্য কেনাকাটায় ৩ মার্চ পর্যন্ত চলবে।

অফারের আওতায় প্রতি সপ্তাহের মেগা ড্রতে ল্যাপটপসহ নানাবিধ আকর্ষণীয় পুরস্কার ছাড়াও প্রতিটি ল্যাপটপ, ডেস্কটপের সঙ্গে ইনস্ট্যান্ট গিফট এবং প্রতিদিন ঢাকা ও চট্টগ্রাম থেকে ৩ জন করে মোট ৬ জনকে আকর্ষণীয় গিফটহ্যাম্পার উপহার দেয়া হয়।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.