ভাইব অ্যাপে আরো অর্ধশতাধিক নতুন অ্যালবাম

দেশের সংগীত প্রেমীদের জন্য জনপ্রিয় শিল্পীদের নতুন গান উপভোগের সুযোগ দিতে বিশ্বের সবচেয়ে বড় বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইব ৫০টিরও বেশি নতুন অ্যালবাম প্রকাশ করেছে।

দেশের  ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক প্রেস  কনফারেন্সে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেওয়া হয়। উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং, চিফ কর্পোরেট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, ডিজিটাল বিজনেস এ্যান্ড গ্লোবাল পার্টনারশিপ ডিরেক্টর গৌরব কাক্কর, ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ ও হেড অফ ই-প্রোডাক্টস অনিক ধরসহ প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন গ্যাক মিডিয়া বিডি লিমিটেডের  সিইও সাবিরুল হক। গ্যাক মিডিয়া বিডি লিমিটেডের সঙ্গে বাংলালিংক-এর যৌথ উদ্যোগের মাধ্যমে বাংলালিংক ভাইব অ্যাপটি চালু করা হয়।

আকর্ষণীয় ইন্টারফেস, রেডিও ফাংশনালিটি, অফলাইন সেভিং অপশন, অ্যাডাপটিভ বিট রেট, প্লেলিস্ট তৈরি ও সোশ্যাল মিডিয়াসহ অনেক ফিচার রয়েছে অ্যাপসটিতে। অ্যাপসটি ফ্রিতে ব্যবহারের পাশাপাশি রয়েছে প্রিমিয়াম সেকশন   প্লেস্টোর বা অ্যাপস্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করা যাবে।

রিতেশ কুমার সিং বলেন, বিভিন্ন ধরনের মিউজিক ট্র্যাকের এক বিশাল সংগ্রহ নিয়ে বাংলালিংক ভাইব ইতোমধ্যে একটি অত্যন্ত জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে পরিণত হয়েছে।

-সিনিউজভয়েস 

Please Share This Post.