ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে চলছে ৭০ শতাংশ ছাড়!

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে ভার্চুয়াল বিশ্ব জুড়ে চলছে ছাড়ের (ডিসকাউন্ট) উৎসব। ব্ল্যাক ফ্রাইডে হলো বিশ্বের শপিং দুনিয়ার বহুল প্রতীক্ষিত মেগাসেল, যা পশ্চিমা বিশ্বে থ্যাঙ্কস গিভিংডে –এর পরের দিন ব্ল্যাক ফ্রাইডে হিসাবে পরিচিত। এইদিন সকল ব্যবসায়ীরা অবিশ্বাস্য মূল্য ছাড়ে রকমারী পণ্য বিক্রয় করে থাকেন।

পিছিয়ে নেই বাংলাদেশের উদ্যোক্তারাও। ওয়েবহোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান এক্সনহোস্ট এ উপলক্ষে তাদের সকল হেস্টিং সার্ভিসে দিচ্ছে ২০-৭০ শতাংশ পর্যন্ত ছাড়।

এসএসডি শেয়ার্ড হোস্টিং এর এই প্যাকেজটির সাথে গ্রাহকরা বিনামূল্যে ফ্রী এসএসএল,সাইটট্রান্সফার, অটোইনস্টলার, ইনস্ট্যান্ট সেটআপ পাবেন। ১৫ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২৩ নভেম্বর পর্যন্ত। এক্সনহোস্টের ওয়েবসাইট থেকে থেকে খুব সহজেই কুপন কোড (BFCM70OFF) ব্যবহার করে ছাড়ের সুবিধা পাওয়া যাবে।’

বর্তমানে বিশ্বের প্রায় ৭০ দেশে ডোমেইন হোস্টিং সেবা প্রদান করছে এক্সনহোস্ট। এরই মধ্যে বিশ্বের বিভিন্ন কোম্পানির সাথে পার্টনার শিপ গড়েছে বাংলাদেশের এই প্রতিষ্ঠানটি।

ব্যক্তিগত ওয়েবসাইট থেকে শুরু করে কর্পোরেট ওয়েবসাইটের জন্য ডোমেইন, ওয়েবহোস্টিং, ভার্চুয়ালসার্ভার, ডেডিকেটেড সার্ভার ও ক্লাস্টার সার্ভার সলিউশন দিচ্ছে এক্সনহোস্ট।

-সিনিউজভয়েস
Please Share This Post.