ব্র্যানো ডটকমে বছরের শেষ ধামাকা অফার

 

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ব্র্যানো ডটকমে ২৮ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বছরের শেষ ধামাকা অফার। এই অফারটি চলবে ২৯ ডিসেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত। বছরের শেষ এই ধামাকা অফারের আওতায় ব্রানো ডটকমে বিভিন্ন পণ্যের ওপর রয়েছে সর্বোচ্চ ৭০% ছাড়। এছাড়াও ব্র্যানো তার পুরানো গ্রাহকদের মধ্যে শীর্ষ ২০০০ জনকে দেয়া হবে ৫০০ টাকার গিফট ভাউচার যা গ্রাহকরা ১৫০০ টাকার ওপরে কেনাকাটা করলে ব্যবহার করতে পারবেন।

বছরের শেষ ধামাকায় অফারের আতওায় ক্যাটাগরি অনুযায়ী মূল্য ছাড়ের বৃত্তান্ত জেনে নিচে দেয়া হল:
অরিজিনাল এবং ব্র্যান্ডেড পারফিউমে ৫০% পর্যন্ত মূল্য ছাড়।
ঘড়ির কালেকশনে ৬০% পর্যন্ত ছাড়।
ডিজাইনার ড্রেসের কালেকশনে ৭০% পর্যন্ত মূল্য ছাড়।
টাঙ্গাইল, জামদানি এবং ডিজাইনার শাড়ীর কালেকশনে ৭০% পর্যন্ত মূল্য ছাড়।
ব্র্যান্ডেড কসমেটিকসে ৭০% পর্যন্ত মূল্য ছাড়।
জুয়েলারি কালেকশনে ৬০% পর্যন্ত মূল্য ছাড়।
মেয়েদের আকর্ষণীয় হ্যান্ডব্যাগে ২০% পর্যন্ত মূল্য ছাড়।
এছাড়া ব্র্যানো থেকে ২৮ এবং ২৯ তারিখ মোবাইলে হ্যান্ডসেট কিনলে পাওয়া যাবে ১০০০ টাকা পর্যন্ত গিফট ভাউচার বা কুপন, যা দিয়ে এই দুইদিন অথবা যেকোনো সময় পণ্য কিনতে ব্যবহার করা যাবে।

ব্র্যানো ডটকমে বিভিন্ন উপায়ে পণ্যের অর্ডার দেয়া যাবে। www.branoo.com ওয়েবসাইটটি থেকে পছন্দের পণ্যটি অর্ডার করা যাবে। এছাড়া ব্র্যানোর রয়েছে অনলাইন চ্যাট অপশন সুবিধা যার মাধ্যমে সরাসরি কাস্টমায়ার কেয়ার সার্ভিস এর সঙ্গে চ্যাট করে পছন্দের পণ্যটি অর্ডার করা যাবে। করতে পারবেন। পারবেন। ফেসবুকে ব্র্যানো ডটকমের পেজের (www.facebook.com/branooeshop) মাধ্যমে ইনবক্স করেও পছন্দের পণ্যটির অর্ডার দেওয়া যাবে। সর্বোপরি মোবাইল ফোনের মাধ্যমেও কাস্টমায়ার কেয়ার সার্ভিস এর সঙ্গে কথা বলে পছন্দের পণ্যটি অর্ডার করা যাবে। ব্র্যানোর ফোন নম্বর: 01786650093, 01781882888, 01721108040, 01721001400, 01721031001।

ব্র্যানো ডটকমে রয়েছে বিভিন্ন রকমের মূল্য পরিশোধের মাধ্যম – ক্যাশ অন ডেলিভারি, মোবাইল পেমেন্ট এবং অনলাইন পেমেন্ট। ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করা যাবে। অন্যদিকে মোবাইল পেমেন্ট এবং অনলাইন পেমেন্ট এর ক্ষেত্রে পণ্য অর্ডারের সঙ্গেই মূল্য পরিশোধ করতে হবে। মোবাইল পেমেন্ট এবং অনলাইনে মূল্য পরিশোধে রয়েছে বাড়তি ছাড়। আইএফআইসি মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে মূল্য পরিশোধ করলে পাওয়া যাবে বাড়তি ৫% মূল্য ছাড়। আর এনআরবি ব্যাংকের কার্ড এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে পাওয়া যাবে ১০% ক্যাশ ব্যাক (এই ক্যাশ ব্যাক ৭ কার্যদিবস এর মধ্যে কার্যকর হবে )।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.