ব্র্যানো এবং আইএফআইসি ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

বাংলাদেশের অন্যতম প্রতিষ্ঠিত ব্যাংক, আইএফআইসি ব্যাংক লিমিটেড দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডট কমের সাথে ২৮শে অক্টোবর ২০১৫ তে একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির মাধ্যমে আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং এর গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে ব্র্যানো ডট কম হতে একটি নির্দিষ্ট পরিমাণ ডিস্কাউন্ট পাবেন। সেই সাথে আইএফআইসি ব্যাংক ও ব্র্যানো ডটকম বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটার জন্য বিভিন্নভাবে প্রচারনা চালাবে।

আইএফআইসি ব্যাংক লিমিটেড-এর হেড অফ মোবাইল ব্যাংকিং এবং এফএভিপি জনাব মোহাম্মাদ মনিরুল ইসলাম এবং ব্র্যানো ডট কমের চীফ এক্সিকিউটিভ অফিসার রাজীব রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর প্রদান করেন।

আইএফআইসি ব্যাংক লিমিটেডের তাদের সেই জন্মলগ্ন থেকেই তাদের গ্রাহকদের সেবা দানে বদ্ধপরিকর। গ্রাহকদের সর্বোচ্চ সেবা দানে আইএফআইসি ব্যাংক লিমিটেডের প্রতিনিয়ত নতুনত্ব কিছু না কিছু করে যাচ্ছে, তারই ধারাবাহিকতাই তারা ব্র্যানো এর সাথে এই চুক্তি সাক্ষর করে। এই চুক্তির মাধ্যমে আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং এর গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে ব্র্যানো ডট কম হতে একটি নির্দিষ্ট পরিমাণ ডিস্কাউন্ট পাবেন। সেই সাথে আইএফআইসি ব্যাংক ও ব্র্যানো ডটকম বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটার জন্য বিভিন্নভাবে প্রচারনা চালাবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.